বৃহস্পতিবার , ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

নাগরপুরে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর হামলায় উপজেলা আ.লীগ সভাপতি উইলিয়াম আহতের প্রতিবাদে মিছিল




টাঙ্গাইলের নাগরপুর উপজেলার ধুবড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনের আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী মো. শফিকুর রহমান খান শাকিল (৪৮) ও তার স্ত্রী কনিকা রহমান (৩৫) এর হামলায় আহত হয়েছে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়াম। এ ঘটনার প্রেক্ষিতে বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল করেছে আওয়ামী লীগ।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোঃ জাকিরুল ইসলাম উইলিয়াম অভিযোগ করে বলেন, আমি বাসা থেকে ২৪ নভেম্বর বুধবার দুপুর আনুমানিক ১ টার সময় উপজেলা আওয়ামী লীগ অফিসে যাওয়ার সময় তে-রাস্তা নামক স্থানে পৌছলে অতর্কিত পরিকল্পিত হামলা করে আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী শাকিলের স্ত্রী কনিকার নেতৃত্বে এক দল মহিলা।

এসময় উপজেলার ধুবড়িয়া ইউনিয়নের মৃত মশিউর রহমানের ছেলে মো. শফিকুর রহমান খান শাকিল (৬০), শাকিলের ভাই আখলাফুর রহমান আশিক (৫৫), মো. আশিকুর রহমান কালাম, আলাফুর রহমান আশিকের স্ত্রী ডেইজি খানম (৫০), কালামের স্ত্রী সুমু রহমান (৫৫), জামালের স্ত্রী পলি (৫৫) ও তাদের পরিবারের অন্যান্য সদস্য সহ ২৫-৩০ জন বহিরাগত মোটরসাইকেলে সঙ্ঘবদ্ধ বাহিনী আমাকে মেরে লাশ গুম করে ফেলার হুমকি ধামকি দিয়ে আমাকে আঘাত করে।

এলাকাবাসী ও আমার সাথে থাকা নেতাকর্মীরা এ ঘটনা থেকে উদ্ধার করে আমাকে নিরাপদে নিয়ে যায়। যারা দেশনেত্রীর সাথে বেইমানি করতে পারে তারা যেকোনো সময় আমাকে মেরে আমার লাশ গুম করে ফেলে দিতে পারে। তাই আমার জীবনের ঝুঁকি রয়েছে।

সন্ধ্যায় হাজারো নেতাকর্মী উপজেলার ধুবড়িয়া ইউনিয়নে ‌তেরাস্তা, পুরাতন বাজার সহ গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একটি বিক্ষোভ মিছিল বের করে ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃত্বে। মিছিলটি সভাপতি উইলিয়ামের কার্যালয়ে এসে মিলিত হয়।

এ বিষয় সভাপতি উইলিয়াম বলেন, জনগণের কাছে আমার একটাই দাবি এই হামলার জবাব আপনারা ভোটের মাধ্যমে আগামী ২৮ তারিখে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার ধুবড়িয়া সহ সকল ইউনিয়নের নৌকা মার্কায় দিয়ে বিদ্রোহীদের উচিত জবাব দেবেন।

এ হামলায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি উইলিয়ামের জামাকাপড় টেনে ছিড়ে ফেলে, কিল ঘুসি মারে এবং লাঠিসোটা দিয়ে পেটাতে গেলে সভাপতির সাথে থাকা নেতাকর্মীরা সভাপতিকে ঘিরে ধরে, মহিলাদের কাছ থেকে মুক্ত করে নিয়ে যায় বলে জানায় এলাকাবাসী।

এ হামলার ঘটনার পর বিদ্রোহী প্রার্থী শাকিলের নেতৃত্বে টাঙ্গাইল-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কে বাশ দিয়ে ব্যারিকেড দিয়ে সড়ক অবরোধ করে দীর্ঘ সময় ট্রাফিক জ্যামের সৃষ্টি করে এ প্রধান রাস্তায় অবস্থান করে। পরে থানা পুলিশ এসে জটলার নিরসন করে।

এ বিষয়ে উপজেলা নির্বাচন কমিশনার মো. আরশেদ আলী বলেন, উপজেলার ধুবড়িয়া ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়ামের উপর হামলার ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। এ বিষয়ে উপজেলার নির্বাহী অফিসার ইউএনও এবং নাগরপুর থানার অফিসার ইনচার্জ ওসি মহোদয়ের সাথে আলোচনা করে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
১৫,৭৮,৫৫০
৯ ডিসেম্বর, ২০২১
করোনা তথ্য
দেশে সুস্থ
১৫,৪৩,৪৯১
ডিসেম্বর ৯, ২০২১
করোনা তথ্য
দেশে মৃত্যু
২৮,০১৬
ডিসেম্বর ৯, ২০২১
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৫২,৯৮,০৯৫
ডিসেম্বর ৯, ২০২১
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
২৬,৮২,২৬,৮৩৫
ডিসেম্বর ৯, ২০২১
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত