ঢাকা (রাত ১২:৪৫) সোমবার, ২৭শে মে, ২০২৪ ইং

নববর্ষ উদযাপনে কুমিল্লা-১ আসনের সাংসদ ইঞ্জিনিয়ার আব্দুস সবুর



বাংলাদেশের ও বিশ্বে বাংলা ভাষাভাষী মানুষের আজকের (পহেলা বৈশাখ) ঐতিহ্যময় একটি দিন। বাংলা নববর্ষ (১৪৩১ বঙ্গাব্দ) উপলক্ষে রাষ্ট্রীয় কর্মসূচির অংশ হিসেবে দাউদকান্দি উপজেলা প্রশাসনের আয়োজনে একটি র‍্যালি বের বের করা হয়েছে।

 

র‍্যালিটি দাউদকান্দি আদর্শ উচ্চ বিদ্যালয় থেকে আরম্ভ হয়ে পৌরবাজার প্রদক্ষিন করে উপজেলা পরিষদে গিয়ে শেষ হয়।

 

এর আগে সকাল ৯টায় অতি প্রাচীনতম ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ দাউদকান্দি আদর্শ উচ্চ বিদ্যালয়ে পান্তা-ইলিশে আপ্যায়ন করা হয় স্থানীয় সাংসদকে। বিদ্যালয় প্রাঙ্গণে পৌঁছার পর স্থানীয় সাংসদকে আদর্শ উচ্চ বিদ্যালয় স্কাউট দল উষ্ণ অভ্যর্থনায় বরণ করেন।

 

নববর্ষ উপলক্ষে র‍্যালিতে অংশগ্রহণ করেন স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সালেহ মোহাম্মদ টুটুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আরাফাতুল আলম, সিনিয়র সহকারী সার্কেল এএসপি এনায়েত কবির শোয়েব, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জিয়াউর রহমান, মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোজাম্মেল হক পিপিএম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. আহসান হাবীব চৌধুরী লিল মিয়া, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জিএস সুমন সরকার, দাউদকান্দি আদর্শ উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি খন্দকার শাহজাহান, কুমিল্লা উত্তর জেলা শ্রমিক লীগের সভাপতি ও পৌরসভা প্যানেল মেয়র রকিবউদ্দীন রকিব, দাউদকান্দি আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব জসীমউদ্দিন আহম্মেদ প্রমুখ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT