বুধবার , ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
শিরোনাম :
দূর্নীতি ও অর্থ আত্মসাতের অভিযোগে ভোলার শশীভূষণে সাবেক অধ্যক্ষর বিরুদ্ধে এজাহার দাখিল বড়লেখা পৌর নির্বাচনে ৩ জন মেয়র প্রার্থী সহ ৪৩ জনের মনোনয়নপত্র দাখিল বগুড়ার আদমদীঘিতে নাগরনদে অবৈধভাবে বালু উত্তোলন করায় দুই জনের কারাদন্ড পীরগাছা থেকে চোরাই মোটরসাইকেল উদ্ধার বগুড়ার সান্তাহারে ১০০পিচ ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার সাঘাটায় বাঁধের রেগুলেটর নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্বোধন নাগরপুরে ৯টি ঝুঁকি পূর্ণ প্রত্নতাত্ত্বিক ভবন সিলগালা করল কর্তৃপক্ষ বড়লেখায় বিষপানে কিশোরী মাছুমার আত্মহত্যা সিরাজগঞ্জে দেশের সর্ববৃহৎ বঙ্গবন্ধু রেলসেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনা মিরপুরের সুলতানপুর এলাকায় ৩৪ দিনে নিখোঁজ-০২

ধর্মপাশায় নতুন করে আরও একজন করোনায় সংক্রমিত




সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার মধ্যনগর সোনালী ব্যাংকের  পিটিএস পদে কর্মরত রতীন্দ্র বর্মন (৪৮) কোভিড ১৯এ সংক্রমিত হয়েছেন। এ নিয়ে উপজেলায় করোনায় আক্রান্তের সংখ্যা ৪৩জন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের একটি সূত্র খবরটি নিশ্চিত করেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয়  সূত্রে জানা গেছে, উপজেলার মধ্যনগর ইউনিয়নের তেলিপাড়া খলাহাটি গ্রামের বাসিন্দা ও মধ্যনগর সোনালী ব্যাংকে পিটিএস পদে কর্মরত রতীন্দ্র বর্মন (৪৮) বেশ কিছুদিন ধরে সর্দি কাশিতে ভুগছিলেন। গত বৃহস্পতিবার করোনার  পরীক্ষার জন্য তাঁর নমুনা সংগ্রহ করা হয়। গতকাল শুক্রবার তা পরীক্ষা করার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে ওইদিন সন্ধ্যা সাতটার দিকে ইমেইলের মাধ্যমে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.ঝন্টু সরকারকে জানানো হয়েছে যে, যার নমুনা পাঠানো হয়েছিল তাঁর করোনার পরীক্ষার ফলাফল পজেটিভ এসেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এমটিপিটিআই পদে কর্মরত ও করোনার নমুনা সংগ্রহকারী গোলাম আসকার বলেন,এ উপজেলায় গত বৃহস্পতিবার পর্যন্ত ৫৩২জনের করোনার নমুনা সংগ্রহ করা হয়েছে।এদের মধ্যে ৪৩জন কোভিড ১৯ আক্রান্ত হয়েছেন।

মধ্যনগর সোনালী ব্যাংকের শাখা ব্যবস্থাপক মো.রোকন উদ্দিন বলেন,আমাদের ব্যাংকের পিটিএস পদে কর্মরত রতীন্দ্র বর্মন করোনায় আক্রান্ত হয়েছেন।তাঁর শারীরিক তেমন কোনো সমস্যা নেই।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.ঝন্টু সরকার বলেন ,এ উপজেলায় সর্বমোট ৪৩জন করোনা ভাইরাসে সংক্রমিত হয়েছেন। এদের মধ্যে ৩৯জন সুস্থ হয়েছেন। আর দুইজন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। নতুন করে আক্রান্তব্যক্তিসহ দুইজন হোম আইসোলেশনে রয়েছেন। বিষয়টি ইউএনও সাহেব ও সিভিল সার্জন মহোদয়কে জানিয়েছি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)মো.মুনতাসির হাসান বলেন, করোনা ভাইরাস রোধে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সর্বরকম প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

 

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
১,৯৯,৩৫৭
Developed By Ariful
করোনা তথ্য
দেশে সুস্থ
১,০৮,৭২৫
Developed By Ariful
করোনা তথ্য
দেশে মৃত্যু
২,৫৪৭
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৫,৯৩,০৭২
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
১,৩৯,২১,৬৯৯
Developed By Ariful
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত