ঢাকা (রাত ১:২১) সোমবার, ২৭শে মে, ২০২৪ ইং

দেশ ও জনগণের স্বার্থে আমৃত্যু কাজ করে যাবো : ড. খন্দকার মোশাররফ



একথা বলেছেন বিএনপির স্থায়ী কমিটির সিনিয়র সদস্য বীর মুক্তিযোদ্ধা ড. খন্দকার মোশাররফ হোসেন।

 

খন্দকার মোশাররফ হোসেন আরও বলেন, দেশের অবস্থা আপনারা জানেন, রাজনৈতিক অবস্থা সম্পর্কে আপনারা জানেন, ব্যবসার পরিস্থিতি সম্পর্কে জানেন।

এসব নিয়ে আমি আজ কিছু বলতে চাই না। তবে একটা কথা বলতে চাই অতীতের ন্যায় আগামীতেও আপনাদের সঙ্গে নিয়ে দেশ ও জনগণের স্বার্থে কাজ করে যাব আমৃত্যু ইনশাল্লাহ।

 

সাবেক এই মন্ত্রী বলেন, আপনারা দুর্দিনে আমার পাশে ছিলেন,আমার পরিবার ও বিএনপির পাশে ছিলেন। আমি আশাবাদী আপনারা ছিলেন, আপনারা আছেন। আপনারা আমার সঙ্গে থাকবেন।

 

ড. খন্দকার মোশাররফ হোসেন দীর্ঘদিনের অসুস্থতা কাটিয়ে দাউদকান্দিতে ফিরে আসায় শোকরানা ও দোয়া মাহফিলে শুক্রবার(১০ মে) সকাল ১১টায় দাউদকান্দি পৌরসভার মারুফ ভিলায় তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

 

সভায় উপস্থিত ছিলেন— কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ড. খন্দকার মারুফ হোসেন, কুমিল্লা উত্তর বিএনপির আহ্বায়ক আখতারুজ্জামান, পৌর বিএনপির আহ্বায়ক নুর মোহাম্মদ সেলিম সরকার, বিএনপি নেতা সাইফুল আলম ভূঁইয়া,উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আব্দুস সাত্তার,ভিপি সাহাবউদ্দিন, ভিপি জাহাঙ্গীর আলম সরকার, পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক সওগাত চৌধুরী পিটার, সাবেক ছাত্র নেতা বোরহান উদ্দিন, পৌর বিএনপির যুগ্ম আহ্বায়ক ও পৌরসভা কাউন্সিলর খন্দকার বিল্লাল সুমন, কাউন্সিলর সালাউদ্দিন সরকার ও উপজেলা যুবকদলের সদস্য সচিব রোমান খন্দকার প্রমুখ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT