শনিবার , ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
বিজ্ঞপ্তি :
মেঘনা নিউজ-এর ৭ম বর্ষপূর্তি ও ৮ম বর্ষে পদার্পন উপলক্ষ্যে সকল পাঠক, শুভাকাঙ্ক্ষী, সহযোগী, প্রতিনিধি, কলাকৌশলীসহ সবাইকে জানাই শুভেচ্ছা।
শিরোনাম :
রাজারহাটে মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার পেলেন ৭০টি ভূমিহীন পরিবার মুজিববর্ষে গৌরীপুরে ১০২ গৃহহীন পেলেন মাথা গোঁজার ঠাঁই নিজ নামে জমির দলিলসহ নতুন ঘর বুঝে পেলেন গৃহহীনরা চাঁপাইনবাবগঞ্জে ১ হাজার ৩১৯টি বাসগৃহ পেলো অসহায় ও গৃহহীন পরিবার চকপাড়া সীমান্তে ভারতীয় ফেনসিডিল উদ্ধার  দুষ্টের দমন শিষ্টের পালন বিএনপিতে কুষ্টিয়ায় এক সাংবাদিকের রহস্যজনক মৃত্যু বিদ্রোহী প্রার্থীকে গুলি করে হত্যার হুমকির অভিযোগ নৌকার প্রার্থীর বিরুদ্ধে বীর মুক্তিযোদ্ধাকে প্রধানমন্ত্রীর বাড়ী উপহার “সাংবাদিকরাই আমার শেষ আশ্রয়স্থল” মতবিনিময় সভায় স্বতন্ত্র মেয়র প্রার্থী সৈয়দ রফিকুল ইসলাম

দূর্নীতি ও অর্থ আত্মসাতের অভিযোগে ভোলার শশীভূষণে সাবেক অধ্যক্ষর বিরুদ্ধে এজাহার দাখিল




ভোলার চরফ্যাসন উপজেলার শশীভুষণ থানার বেগম রহিমা ইসলাম কলেজের সাবেক অধ্যক্ষ জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে দূর্নীতি ও জাল জালিয়াতির মাধ্যমে কলেজ তহবিলের ৫ কোটি ৪৩ লাখ ৫৭ হাজার ৭২৬ টাকা আত্মসাতের অভিযোগে এজাহার দাখিল করা হয়েছে।

মঙ্গলবার(১ ডিসেম্বর) বেগম রহিমা ইসাম কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো.শরিফুল আলম বাদী হয়ে শশীভূষণ থানায় এ এজাহার দাখিল করা হয়।

এজাহার সূত্রে জানাযায়, সাবেক অধ্যক্ষ জাহাঙ্গীর আলম ২০১৩ সালের ২৮ ডিসেম্বর বেগম রহিমা ইসলাম কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ পদে যোগদান করেন এবং গত চলিত বছরের ২ সেপ্টেম্বর ব্যক্তিগত কারন দেখিয়ে কলেজ অধ্যক্ষের পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করেন। পদত্যাগের পর কলেজের আর্থিক হিসেব ভারপ্রাপ্ত অধ্যক্ষকে বুঝিয়ে দেয়ার জন্য গর্ভনিংবর্ডির তরফ থেকে বারবার তাগিদ দেয়া পরও সাবেক অধ্যক্ষ জাহাঙ্গীর আলম তা বুঝিয়ে দেননি।

এ পরিস্থিতিতে কলেজ গর্ভনিংবর্ডি নিজস্ব অনুসন্ধানে বের হয়ে আসছে যে, জাহাঙ্গীর আলম অধ্যক্ষের দায়িত্ব পালন কালে বিল ভাউচার জালিয়াতির মাধ্যমে কলেজ তহবিলের ৫ কোটি ৪৩ লাখ ৫৭ হাজার ৭২৬ টাকা কোন হদিস পাওয়া যায়নি। এই বিপুল পরিমান অর্থ তার আত্মসাতের অভিযোগে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শরিফুল আলম বাদি হয়ে শশীভূষণ থানায় একটি এজাহার দাখিল করেছেন।

অভিযুক্ত সাবেক অধ্যক্ষ জাহাঙ্গীর আলমের মোবাইল ফোনটি বন্ধ থাকায় তার বক্তব্য নেওয়া যায়নি।

শশীভূষণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. রফিকুল ইসলাম জানান, শশীভূষণ বেগম রহিমা ইসলাম কলেজের সাবেক অধ্যক্ষ জাহাঙ্গীর আলমের নামে অর্থ আত্মসাতের অভিযোগে, কলেজের বর্তমান ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো.শরিফুল আলম বাদী হয়ে একটি এজাহার দাখিল করেছেন। এজাহারটি মামলার প্রক্রিয়াধীন রয়েছে।

 

 

 

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
৫,৩০,২৭১
২২ জানুয়ারি, ২০২১
করোনা তথ্য
দেশে সুস্থ
৪,৭৫,০৭৪
জানুয়ারি ২২, ২০২১
করোনা তথ্য
দেশে মৃত্যু
৭,৯৬৬
জানুয়ারি ২২, ২০২১
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
২,০৯৭,০৬৮
জানুয়ারি ২২, ২০২১
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
৯৭,৯৯৫,১৬১
জানুয়ারি ২২, ২০২১
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত