বৃহস্পতিবার , ২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
প্রতিবন্ধী মারিয়ার চিকিৎসার দায়িত্ব নিলেন এএসপি জুয়েল রানা প্রধানমন্ত্রীর নামে পরিক্ষামূলকভাবে চালু হচ্ছে “সিলেট শিশু পার্ক” ঠাকুরগাঁও অনলাইন প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সাথে পুলিশ সুপারের মতবিনিময়      মাদারীপুরে খেয়া মাঝিকে মারধর করা ভিডিও ভাইরাল;মামলা আমলে নেয়নি পুলিশ আমাদা মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষার মান উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত নওগাঁয় জামিন পেলেন বিএনপি নেতারা দাউদকান্দি ২০ শয্যা হাসপাতাল পরিদর্শন করলেন উপজেলা চেয়ারম্যান;এসি দিলেন তিন ব্যবসায়ী সাঘাটায় দূর্যোগ বিষয়ক স্থায়ী আদেশাবলী শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত গৌরীপুরে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার গৌরীপুরে কৃষকদের মাঝে বীজ ও সার বিতরণ

দাউদকান্দির কালাইরকান্দিতে মুফিজুল এর অত্যাচারে অতিষ্ঠ গ্রামবাসি




প্রকৃতির সুশীতল বাতাস আর সতেজ সকালের আলো বলে দিচ্ছে এখন ঘড়ির কাটা সকাল ১১টা। আমাদের গন্তব্য দাউদকান্দি উপজেলার গোয়ালমারি ইউনিয়নের কালাইরকান্দি গ্রাম। একাধিক অভিযোগ রয়েছে মুফিজুল ইসলাম নামের এক ব্যক্তির বিরুদ্ধে। তিনি তার ভাইয়ের জমি বেআইনিভাবে জোরদস্তি করে জায়গা দখল করে ভোগ দখল করে আসছে দীর্ঘদিন যাবৎ। কয়েক বছর আগে তার লুলুপ দৃষ্টি পড়েছিলো আপন ভাতিজা সাইফুল এর স্ত্রীর উপর। পরে ভাতিজার স্ত্রীকে প্ররোচিত করে পালিয়ে নিয়ে বিয়ে করে ভাতিজার সুখের সংসার তছনছ করে দিয়েছিলো। অবশ্য সেই সংসার বেশি দিন স্থায়ী হয়নি মুফিজুলের।

এমন অনৈতিক কর্মকাণ্ড করেও একের পর এক পার পেয়ে যায় মুফিজুল। কিন্তু এতো অভিযোগ এর পরেও কীভাবে এতোটা দাপুটে হয় তিনি শুনে রীতিমতো চোখ কপালে উঠার মতো। গ্রামবাসির মতে তার উপরমহলের অনেক হর্তা-কর্তার সাথে রয়েছে দহরমমহরম সম্পর্ক। এমন খুঁটির জোড়ের কারনে এলাকাবাসি তার ভয়ে তটস্থ হয়ে মুখ খুলতে চায় না। কারণ পান থেকে চুন খসলেই চলে মামলা হামলার হুমকি।

অভিযোগ এর সত্যতা জানতে সরেজমিনে যাওয়া হয় কালাইরকান্দি গ্রামে। সেখানে গিয়ে ভুক্তভোগী পরিবারের সাথে কথা বলে জানা যায় আসল ঘটনা।

এলাকার ওয়ার্ড মেম্বার মো. শহীদ মিয়া জানান,”মুফিজুল এর বিরুদ্ধে অনেক সময় অনেক অভিযোগ, সে কারো কথা শুনে না। এলাকার কিছু মানুষ তার পক্ষে, কিছু মানুষ তার বিপক্ষে আছে। তার বিভিন্ন কর্মকাণ্ডের কারণে কিছু লোকজন তার প্রতি অসুন্তুষ্ট। তার বিষয়ে চেয়ারম্যান কোর্টেও বিচার হয়েছিলো,কিন্তু কোনো প্রতিকার হয় নি। তার কারণে এলাকার সুনাম কিছুটা নষ্ট হচ্ছে।আমি চাই এলাকায় সুন্দর ও আদর্শ পরিবেশ তৈরী হোক।

ভুক্তভোগী ফিরোজ মিয়া নামের তার আপন চাচা জানান,”আমার ছেলে সাইফুল এর বিয়েতে তাকে উকিল দিয়েছিলাম,আমার ছেলের বউয়ের উপর তার কুদৃষ্টি পড়ে। পরবর্তীতে সে ছেলের বউকে নিয়ে পালিয়ে গিয়ে বিয়ে করে ঘরসংসার করে। তার মতো খারাপ লোক এই এলাকায় আর নেই।

এ বিষয়ে গোয়ালমারি ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান নূরে আলম ভুলু ভূঁইয়ার কাছে জানতে চাওয়া হলে তিনি কোনো মন্তব্য করতে রাজি হন নি।

এ বিষয়ে মুফিজুল ইসলাম এর কাছে জানতে চাওয়া হলে তাকে বাড়িতে পাওয়া যায় নি,মুঠোফোনে তিনি একটি নামকাওয়াস্ত অনলাইন পোর্টালের সাংবাদিক দাবি করে সব অভিযোগ অস্বীকার করে বলেন,” আমার বিরুদ্ধে কে বা কারা যেসব অভিযোগ করেছে তা ভিত্তিহীন ও বানোয়াট।একটি কুচক্রী মহল আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য এই অপচেষ্টা করছে। এসব ষড়যন্ত্রকারীদের আমি ধিক্কার জানাই।”

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
১৫,৪৭,১৭৬
২২ সেপ্টেম্বর, ২০২১
করোনা তথ্য
দেশে সুস্থ
১৫,০৬,১৩৬
সেপ্টেম্বর ২২, ২০২১
করোনা তথ্য
দেশে মৃত্যু
২৭,৩১৩
সেপ্টেম্বর ২২, ২০২১
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৪৭,২৪,৭৫৬
সেপ্টেম্বর ২২, ২০২১
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
২৩,০৪,১৩,৬০৮
সেপ্টেম্বর ২২, ২০২১
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত