ঢাকা (দুপুর ১২:৫৭) শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

দাউদকান্দিতে যুবককে বেদম মারধরের ভিডিও ভাইরাল, থানায় মামলা



ক্রিকেট খেলাকে কেন্দ্র করে এক যুবককে কয়েকজন বখাটে যুবক মিলে লাঠিপেটা করে গুরুতর আহত করেছে। এমন একটি ভিডিও শুক্রবার (৭ জুন) সকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ছড়িয়ে পড়েছে।

 

হামালার স্বীকার আহত যুবক মহিউদ্দিন দাউদকান্দি উপজেলার ইলিয়টগঞ্জ ইউনিয়নের মোবারকপুর গ্রামের শহদ মিয়ার ছেলে।

আহত যুবককে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে ইলিয়টগঞ্জ এলাকার একটি হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ(কুমেক) হাসাপাতালে নেওয়া হয়।

 

 

জানা যায়, বৃহস্পতিবার বিকালে এই যুবককে ক্রিকেট খেলার জেরে তার সঙ্গে থাকা টামটা এলাকার কিশোর গ্যাং দলের কয়েকজনের কথা কাটাকাটি হলে এক পর্যায়ে মহিউদ্দিনকে খেলার স্টাম বেট দিয়ে উপর্যুপরি পিটিয়ে গুরুতর ফোলা ও রক্ত জখম করে আহত করে। এতে জ্ঞান হারিয়ে এই যুবক মাটিতে লুটিয়ে পড়ে। কিছু যুবক ঐ দৃশ্য মোবাইলে ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ছাড়লে তা মুহুর্তেই ভাইরাল হয়ে যায়।

১ মিনিট ১৬ সেকেন্ডের ঐ ভিডিওতে ভিকটিম যুবক প্রাণে বাঁচার জন্য বারবার ” ও বাবা, ও বাবা- আমাকে আর মাইরেন না ” বলে আকুতি জানানোর পরেও দুষ্কৃতকারীদের মন গলেনি।

এমন নেক্কারজনক ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জুড়ে নিন্দার ঝড় বইছে।সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীরা দোষীদের দ্রুত গ্রেফতার করার পাশাপাশি দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

 

এবিষয়ে দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. মোজাম্মেল হক পিপিএম জানান, ” যুবক মহিউদ্দিনকে মারধরের ঘটনায় আজ শুক্রবার(৭ জুন) দুপুরে দাউদকান্দি মডেল থানায় একটি মামলা রুজু করা হয়েছে। আসামিদের দ্রুত গ্রেফতারের অভিযান চলমান। আমি আশাবাদী খুব দ্রুত সময়ে আসামি গ্রেফতার করা সম্ভব হবে। “

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT