বুধবার , ২১শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

দাউদকান্দিতে ব্যবসায়ীর টাকা লুট, পুলিশের তৎপরতায় উদ্ধার

<script>” title=”<script>


<script>

দাউদকান্দি গৌরীপুর বাজারে পা কাটা আলম বাহিনীর নেতৃত্বে ব্যবসায়ীর টাকা লুট গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক মো. আসাদুজ্জামান আসাদ এর তৎপরতায় ২৪ঘন্টায় লুন্ঠিত টাকা উদ্ধার। তাৎক্ষণিকভাবে লুন্টিত টাকা উদ্ধার হওয়ায় ব্যবসায়ীদের মাঝে স্বস্তি ফিরিয়ে আসে। ঘটনাটি ঘটেছে গত সোমবার গৌরীপুর দক্ষিণ বাজারে মোশাররফ হোসেনের মনহারী ব্যবসা প্রতিষ্ঠানে। পরে আজ বুধবার সকালে টাকা লুটের নায়ক সন্ত্রাসী বোরহান ও তার খালাত ভাই বিল্লাল হোসেন এসে লুট হওয়া ষাট হাজার টাকা ব্যবসায়ী মোশাররফ হোসেন এর নিকট ফেরত দিয়ে যায়।

পুলিশ ও ব্যবসায়ী সূত্রে জানা যায়, কয়কটি কোম্পানীর ডিলারসীপ ব্যবসায়ী মোশাররফ হোসেন প্রতিদিনের ন্যায় সারাদিন ব্যবসা বানিজ্য শেষ সোমবার সন্ধ্যায় হিসাব কাজ করছিল। হত্যা, ডাকাতি, ছিনতাই ও ধর্ষণ মামলার আসামী জেল থেকে ছাড়া পেয়ে হঠাৎ পা কাটা আলম, ডাকাত বোরহান ও ইয়াবা ব্যবসায়ী নুরা এসে দের লাখ টাকা চাঁদা দাবি করে।  ব্যবসায়ী  মোশাররফ কিসের টাকা বললে, তারা তাকে অকৈথ্য ভাষা গালাগালিজ করে, পরে ক্যাশে থাকা ষাট হাজার টাকা নিয়ে চলে যায়। ব্যবসায়ী বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন কে জানালে। আলমগীর হোসেন তিন চাঁদাবাজকে ডেকে ব্যবসায়ীর টাকা ফেরত দিতে বলে। পরের দিন মঙ্গলবার টাকা ফেরত দেয়ার কথা থাকলেও বিকেল পাচটার মধ্যে টাকা ফেরত না পাওয়ায়, বিষয়টি মৌখিক ভাবে জানালে,  গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্র ইনচার্জ মো.আসাদুজ্জামান আসাদ বিষয়টি তাৎক্ষনিক তদন্ত শুরু করেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে চাঁদাবাজ বোরহান ও তার খালাত ভাই বিল্লালসহ এসে ব্যবসায়ী মোশাররফ হোসেনকে লুন্ঠিত ষাট হাজার টাকা ফেরত দিয়ে যায়।

ব্যবসায়ী মোশাররফ হোসেন বলেন, আমি ধন্যবাদ জানাই গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্র ইনচার্জ পরিদর্শক মো.আসাদুজ্জামান আসাদ সাহেবকে। আমি বিষয়টি মৌখিকভাবে জানানোর পর আমার টাকা লুন্ঠনকারীরা দ্রুত ফেরত দিয়ে যায়। আমরা ব্যবসায়ীরা শান্তিতে ব্যবসা করতে চাই,  তাই মামলায় জড়াতে চাই নি।

গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্র ইনচার্জ মো. আসাদুজ্জামান আসাদ সাথে আলাপকালে তিনি বলেন, এমন একটি ঘটনার কথা ব্যবসায়ী মৌখিক ভাবে বলেছে, বিষয়টি তদন্ত করার জন্য কয়েক জায়গায় ফোন দেওয়ার  সাথে সাথে টাকা  লুন্ঠনকারী বোরহান তার খালাতো ভাই বিল্লাল নিয়ে ব্যবসায়ীর টাকা ফেরত দিয়েছে।  ব্যবসায়ী মামলা লিখিত অভিযোগ দিলে তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে।

বন্ধুদের সাথে শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত