ঢাকা (রাত ১:১৩) সোমবার, ২৭শে মে, ২০২৪ ইং

টিম গ্রুপের কর্পোরেট অফিসার আসিফকে ‘সম্মাননা স্মারক’ প্রদান



একজন মানবিক মনের মানুষ। অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে নীরবে সমাজসেবা করে যাচ্ছেন। বিপদগ্রস্ত মানুষের পাশে দাঁড়িয়ে নিজের সাধ্যমত চেষ্টা করেন উপহার করতে।

 

শিক্ষক পিতা আব্দুর রশীদ তালুকদারের আদর্শকে বুকে লালন করে জীবনযাপন করছেন, মানবিক মনের মানুষ হিসেবে তাঁর কর্মস্থলে ব্যাপক সমাদৃত এই মানুষটি। মানুষের জন্য কাজ করা তার নেশা। কর্মস্থলে

সহকর্মীদের ভালোবাসা ও শ্রদ্ধায় ধন্য কর্মচঞ্চল এই মানুষটি।

 

রুগ্ন এই সমাজে আদর্শ মানুষ হিসেবে নিজেকে মেলে ধরতে তার সর্বাত্মক চেষ্টার কমতি নেই, তিনি মানুষের জন্য কাজ করে তৃপ্তি পান তাই মানুষের কল্যাণে, সমাজের কল্যাণে কাজ করতে ভালোবাসেন।

 

বলছি, সাভার আশুলিয়ার টিম গ্রুপের ফোর এ ইয়ার্ন ডায়িং লিমিটেড কোম্পানির সিনিয়র জেনারেল ম্যানেজার এন্ড মার্চেন্ডাইজিং অফিসার মো. মেহেদী হাসান আসিফের কথা।

 

দেশের বিখ্যাত পোশাকপ্রস্তুতকারক কোম্পানির এই কর্মকর্তাকে মানবিক গুণাবলির জন্য বুধবার ( ১০ এপ্রিল) দাউদকান্দি পৌরসভার নিজ বাসভবনে আসলে তাঁকে ‘সম্মাননা স্মারক’ প্রদাণ করেন কবি ও সাংবাদিক হোসাইন মোহাম্মদ দিদার।

 

এসময় সম্মাননা স্মারকের সঙ্গে অমর একুশে বইমেলা-২৪ এ প্রকাশিত কবির ‘ সে ফিরবে না আর’ গ্রন্থের সৌজন্য কপিও প্রদান করেন বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা মো. মেহেদী হাসান আসিফকে।

 

কবি হোসাইন মোহাম্মদ দিদারের ষষ্ঠ কাব্যগ্রন্থ’ সে ফিরবে না আর’ বইটি উৎসর্গ করা হয়েছে টিম গ্রুপের ফোর এ ইয়ার্ন ডায়িং লিমিটেড কোম্পানির সিনিয়র জেনারেল ম্যানেজার ও মার্চেন্ডাইজিং অফিসার মো. মেহেদী হাসান আসিফের বাবা দাউদকান্দি পৌরসভার বেগম আমেনা সুলতানা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন সিনিয়র শিক্ষক মরহুম আব্দুর রশীদ তালুকদারকে।

 

উল্লেখ্য, এছাড়াও চলতি বছরের ২০ ফেব্রুয়ারি কবির এই ষষ্ঠ কাব্যগ্রন্থ ‘ সে ফিরবে না আর’ বইয়ের প্রকাশনা উৎসব অনুষ্ঠান হয়েছিল দাউদকান্দি পৌরসভায়। সেই অনুষ্ঠানে আমন্ত্রিত বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিলো পোশাকপ্রস্তুতকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা মো. মেহেদী হাসান আসিফের কিন্তু তিনি কোম্পানির দায়িত্বে ব্যস্ত থাকার কারণে প্রকাশনা উৎসবে উপস্থিত হতে পারেন নি।

 

বুধবার(১০ এপ্রিল) ঈদুল ফিতরের ছুটি কাটাতে এই কর্মকর্তার দাউদকান্দি পৌরসভার বাসভবনে আসলে মো. মেহেদী হাসান আসিফকে ‘সম্মাননা স্মারক’ প্রদান করেন কবি ও সাংবাদিক হোসাইন মোহাম্মদ দিদার।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT