বৃহস্পতিবার , ৯ই এপ্রিল, ২০২০ ইং
শিরোনাম :
গত ২৪ ঘন্টায় নতুন করোনা আক্রান্ত ১১২,মৃত্যু ১ ভূরুঙ্গামারীতে শ্রমিকদের মাঝে উপজেলা প্রশাসনের ত্রাণ বিতরণ সাপাহারে করোনা প্রতিরোধে লাল ফ্লাগ টাঙ্গালো ছাত্রলীগ কর্মীরা কোভিড-১৯ প্রতিরোধে আদেশ অমান্য করায় চরফ্যাসনে ৮ জনের জরিমানা কুড়িগ্রামের উলিপুরে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাগরপুরে করোনা সন্দেহে চিকিৎসক সহ ৯ জনের নমুনা সংগ্রহ ‘শুধু কালোজিরা ও মধু খেয়ে আমি করোনা থেকে সুস্থ হয়েছি’ করোনা আক্রান্ত স্বামীর পাশে সারাক্ষণ থাকা স্ত্রীর করোনা নেগেটিভ! গরিবের ৫৬০ বস্তা চালসহ আ’লীগ চেয়ারম্যান গ্রেফতার ত্রাণ চাওয়ায় এমপি বললেন, হাওরে গিয়ে ডুব দে!
জনসচেতনতায় ভোলায় পুলিশ সুপারের লিফলেট বিতরণ

জনসচেতনতায় ভোলায় পুলিশ সুপারের লিফলেট বিতরণ

জনসাধারনের নিকট লিফলেট দিচ্ছেন পুলিশ
জনসাধারনের নিকট লিফলেট দিচ্ছেন পুলিশ

কামরুজ্জামান শাহীন,ভোলা প্রতিনিধি:  প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমণ সম্পর্কে জনসচেতনতায় ভোলায় জেলা পুলিশের উদ্যেগে সাধারন
জনসাধারনের মাঝে সচেতনতামূলক লিপলেট বিতরণ করা হয়েছে।
রবিবার(২২মার্চ) দুপুরে ভোলা জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারের নেতৃত্বে পুলিশের একটি টিম জেলা শহরের চকবাজার,নতুন বাজার ও সদর রোড সহ বিভিন্ন পয়েন্টে এ লিপলেট বিতরণ করা হয়।প্রানঘাতী করোনা ভাইরাস যেভাবে ছড়ায়, ভাইরাসের লক্ষণ, প্রতিরোধের উপায় ও হাত-ধোয়া সহ নানা বিষয়ে জনসাধারনকে সচেতন করেন পুলিশ সুপার।
এ সময় পুলিশ সুপার বলেন, করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করতে রিক্সাচালক, যাত্রী, পথচারী ও ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে লিফলেট বিতরণ করা হয়। এ সময় তিনি আরও জানান, পুলিশ সুপারের কার্যালয় সহ জেলার সব থানায় হ্যান্ডওয়াশ কার্যক্রম চালু করা হয়েছে। প্রবাসীরা যাতে হোম কোয়ারেন্টিনে থাকে সেই বিষয়ের প্রতিও পুলিশের নজরদারি রয়েছে।

বন্ধুদের সাথে শেয়ার করুন

ইমেইলে সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ইনবক্সে পেতে আজই গ্রাহক হোন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত