ঢাকা (রাত ১:১৭) মঙ্গলবার, ৫ই মার্চ, ২০২৪ ইং

চাঁপাইনবাবগঞ্জে ২ দিনব্যাপী ডিজিটাল মেলার উদ্বোধন

<script>” title=”<script>


<script>

দুই দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার উদ্বোধন করা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। বুধবার সকালে জেলা প্রশাসনের আয়োজনে চাঁপাইনবাবগঞ্জ কালেক্টরেট ইংলিশ স্কুল চত্বরে এই মেলার উদ্বোধন করা হয়।

সকাল ১০টায় কালেক্টরেট ইংলিশ স্কুল চত্বরে এ মেলার উদ্বোধন করেন চাঁপাইনবাবগঞ্জ-১ শিবগঞ্জ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দীন আহমেদ শিমুল।

এর আগে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনের চত্ত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে চাঁপাইনবাবগঞ্জ কালেক্টরেট ইংলিশ স্কুল চত্বরে গিয়ে শেষ হয়। এ সময় র‌্যালি শেষে ফিতা কেটে ও পায়রা উড়িয়ে মেলার উদ্বোধন করা হয়।

জেলা প্রশাসক একেএম গালিভ খাঁনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. আব্দুল ওদুদ বিশ্বাস, স্থানীয় সরকারের

উপ-পরিচালক দেবেন্দ্র নাথ উরাঁও, বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মো. আব্দুস সামাদ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আহমেদ মাহবুব উল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার ফজল ই খুদা পলাশ, এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মোজাহার আলী, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. মোস্তাফিজুর রহমানসহ অন্যরা। স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আনিছুর রহমান।

এ সময় বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠান প্রধান, শিক্ষার্থী ও গণ্যম্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, ১৬ ও ১৭ নভেম্বর দুই দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলায় বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের মোট ৭০টি স্টল রয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত