বৃহস্পতিবার , ২১শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
গৌরীপুরে সাংবাদিক শামীম খানের ৪১তম জন্মদিন পালিত চাঁপাইনবাবগঞ্জে ডিএনসির অভিযানে মাদক উদ্ধার,বাইক জব্দ,আটক ৭ বীর মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে আমি নৌকা প্রতীক পাওয়ার বিষয়ে শতোভাগ আশাবাদীঃসোহেল রানা চাঁপাইনবাবগঞ্জের তেলকুপি সীমান্তে ইয়াবা উদ্ধার ইবি শেখ রাসেল হলের কমিটি ঘোষণা  চাঁপাইনবাবগঞ্জে ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপনে আলোচনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত ধর্মপাশায় আহলে সুন্নাত ওয়াল জামাত তরিকত ঐক্য পরিষদের উদ্যোগে পবিত্র ঈদ-ই মিলাদুন্নবী উদযাপন ধর্মপাশায় নদীর পানিতে পড়ে গিয়ে সাতবছর বয়সী এক শিশুর মর্মান্তিক মৃত্যু কোম্পানীগঞ্জ তেলিখাল ইউপি স্বামী ও স্ত্রী চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা চাঁপাইনবাবগঞ্জে চেয়ারম্যান ও ইউপি সদস্যের যোগ সাজশে সরকারি গাছ বিক্রয়

চরফ্যাশন-মনপুরাবাসীকে নূরুল ইসলাম নয়নের ঈদুল আযহার শুভেচ্ছা




ভোলার চরফ্যাশন-মনপুরাবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন কেন্দ্রীয় বিএনপি’র নির্বাহী কমিটির সদস্য,যুবদল কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক ও চরফ্যাশন-মনপুরার মা,মাটি ও মানুষের নেতা মোহাম্মদ নূরুল ইসলাম নয়ন।

মঙ্গলবার সকালে এক বার্তায় তিনি এ শুভেচ্ছা জানান।

শুভেচ্ছা বাণীতে মোহাম্মদ নূরুল ইসলাম নয়ন বলেছেন, ঈদ অর্থ খুশি, কিন্তু বাংলাদেশে তথা চরফ্যাশন-মনপুরার মানুষ করোনা দূর্যোগের পাশাপাশি জেল,জুলুম,নির্যাতন, মিথ্যা মামলা, গুম, গণতন্ত্র হত্যা, ভোট ডাকাতির সংস্কৃতি, মানবাধিকার লংঘনসহ সব মিলিয়ে মানুষের মনে আনন্দ নেই, ঈদের আনন্দ থেকে বঞ্চিত।

নূরুল ইসলাম নয়ন আরো বলেন,পবিত্র ঈদুল আজহার মর্মার্থ উপলব্ধি করতে হলে পশু কোরবানির মধ্য দিয়ে নিজের মনের পশুত্বকে কোরবানি দিয়ে ত্যাগের মহিমায় ভাস্বর হতে হবে। পবিত্র ঈদুল আযহায় আমি চরফ্যাশন-মনপুরাবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারক জানাচ্ছি। আপনার মাস্ক পরিধান করুন, সামাজিক দূরত্ব বজায় রাখুন, ভালো থাকুন, সুস্থ থাকুন, জনগণের দল বিএনপি সবসময় আপনাদের পাশে আছে এবং থাকবে।

মোহাম্মদ নূরুল ইসলাম নয়ন বলেন, বিশ্বব্যাপী করোনাভাইরাসের আঘাতে এবারে হয়তো পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না। তবুও আমরা যে যেখানেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটজনসহ সকলেই ঈদের আনন্দ ভাগ করে নেবো। কোন অসহায় ও দু:স্থ মানুষ যেন অভুক্ত না থাকে সেজন্য যারা সচ্ছল ব্যক্তি আছেন তারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন, যাতে নিরন্ন মানুষরাও ঈদের আনন্দের অংশীদার হতে পারে।

আমরা এমন এক সময় ঈদ করতে যাচ্ছি, যখন বাংলাদেশের অবিসংবাদিত নেত্রী বিএনপি’র চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া যিনি জনগণের সুখ-দুঃখে সবসময় তাদের পাশে থাকেন, দেশে গণতন্ত্র ও উন্নয়নে নেতৃত্ব দিয়েছেন, তিনি গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন। আসুন, আমরা সকলে দোয়া করি-আল্লাহ রাব্বুল আলামীন যেন দেশনেত্রীকে দ্রুত সুস্থ করে দেন এবং রোগ ও কারামুক্ত হয়ে দেশ ও জাতিকে নেতৃত্ব দিতে সক্ষম হন।

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
১৫,৬৪,৪৮৫
১৪ অক্টোবর, ২০২১
করোনা তথ্য
দেশে সুস্থ
১৫,২৬,৩৬৮
অক্টোবর ১৪, ২০২১
করোনা তথ্য
দেশে মৃত্যু
২৭,৭৩৭
অক্টোবর ১৪, ২০২১
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৪৮,৯১,৯৪১
অক্টোবর ১৪, ২০২১
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
২৪,০০,৬১,৩২৭
অক্টোবর ১৪, ২০২১
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত