ঢাকা (বিকাল ৪:৩৬) বুধবার, ১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

গৌরীপুর রক্তদান ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী : ৫০ জন রক্তযোদ্ধাকে সংবর্ধনা

ওবায়দুর রহমান ওবায়দুর রহমান Clock বৃহস্পতিবার সন্ধ্যা ০৭:৫৮, ১০ অক্টোবর, ২০২৪

ময়মনসিংহের গৌরীপুর রক্তদান ফাউন্ডেশনের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকীতে ৫০ জন রক্তযোদ্ধা ও সেরা ৯ জন স্বেচ্ছাসেবীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় গৌরীপুর পাবলিক হলে গৌরীপুর রক্তদান ফাউন্ডেশনের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেককাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি থেকে উপজেলা নির্বাহী অফিসার মো. শাকিল আহমেদ রক্তযোদ্ধা ও স্বেচ্ছাসেবীদের সংবর্ধনার ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন।

মো. শাকিল আহমেদ বলেন, রক্তদান একটি মানবিক কাজ। অপরকে রক্তদানের মাধ্যমে আপনি বহু মানুষের জীবন রক্ষা করতে পারেন। এই অনুভূতি অনন্য। এটি আপনার মনকেও প্রশান্তি দিবে।

গৌরীপুর রক্তদান ফাউন্ডেশনের সভাপতি আশিকুর রহমান রাজীব বলেন, আমাদের সংগঠনের সদস্যদের মধ্যে যারা এক বছরে ৩ বার রক্তদান করেছেন। এরকম ৫০ জন রক্তযোদ্ধাকে সংবর্ধনা ও সনদপত্র দেয়া হয়েছে। এছাড়াও মানবিক কাজের স্বীকৃতি স্বরুপ সংগঠনের সেরা ৯জন স্বেচ্ছাসেবীকে সংবর্ধনা দেয়া হয়েছে।

তানজিনা ইয়াসমিন অ্যানি ও সজিবুল ইসলাম শান্তর সঞ্চালনায় আলোচনা সভায় অতিথিদের মধ্যে বক্তব্য দেন গৌরীপুর পাবলিক কলেজের অধ্যক্ষ শফিকুল ইসলাম মিন্টু, বারহাট্টা সিকেপি সরকারি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আব্দুল মালেক, ইসলামাবাদ সিনিয়র মাদরাসার উপাধ্যক্ষ এমদাদুল হক, সহকারি শিক্ষক আমিরুল মোমেনীন, যুগান্তর প্রতিনিধি রইছ উদ্দিন, উপজেলা সহকারি প্রাথমিক শিক্ষক সভাপতি জাকির হোসেন, প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক শেখ মো. বিপ্লব, স্বেচ্ছাসেবী সংগঠন রক্তদানে আমরা ময়মনসিংহের সমন্বয়ক আরিফুর রহমান, দেলোয়ার হোসেন প্রমুখ।

আলোচনা সভা শেষে সর্বসম্মতিক্রমে গৌরীপুর রক্তদান ফাউন্ডেশনের কমিটি বিলুপ্ত করা হয়। পরে আশিকুর রহমান রাজিবকে সভাপতি ও রমজানূর আহমেদকে নাজিমকে সাধারণ সম্পাদক এবং উপজেলা নির্বাহী অফিসার মো. শাকিল আহমেদকে প্রধান উপদেষ্টা করে গৌরীপুর রক্তদান ফাউন্ডেশনের আংশিক কমিটি ঘোষণা করা হয়।

আলোচনা সভা শেষে প্রতিষ্ঠাবার্ষিকীর কেককাটা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT