ঢাকা (সন্ধ্যা ৭:৩২) শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম

গৌরীপুর আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়বেন সোমনাথ সাহা



আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনে সংসদ সদস্য পদে নৌকার মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করার ঘোষণা দিয়েছেন গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোমনাথ সাহা।

সোমবার বিকালে পৌর শহরের ধানমহালস্থ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় করেন সোমনাথ সাহা।

ওই মতবিনিময় সভায় দলীয় নেতা-কর্মীদের একটি অংশ সোমনাথ সাহাকে স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচনে অংশ গ্রহণ করার পক্ষে মত দেন। পরে সোমনাথ সাহার সফলতা কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

সোমনাথ সাহা বলেন, আমরা কখনো বঙ্গবন্ধুর আদর্শ ও জননেত্রী শেখ হাসিনার নির্দেশের বাইরে কোনদিন কোন নির্বাচন করিনি। যেহেতেু জননেত্রী শেখ হাসিনা বলেছেন কেউ যেন নির্বাচিত হয়ে না আসে। পাশাপাশি যদি জনমত যাচাইয়ের যদি কারো ইচ্ছা থাকে তাহলে যে কেউ প্রার্থী হতে পারবে। তাই দলের-নেতা-কর্মীদের মতামত নিয়েই প্রার্থী হয়েছি।

উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহসভাপতি নাজিমুল ইসলাম শুভর সঞ্চালনায় মতবিনিময় সভায় বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল মুন্নাফ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ রফিকুল ইসলাম দিপু, রামগোপালপুর ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল-আমিন জনি, উপজেলা আওয়ামী মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক শিউলী চৌধুরী, উপজেলা মহিলা শ্রমিক লীগের সভাপতি তাসলিমা ইয়াসমিন কলি প্রমুখ।

 

এর আগে ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের মনোনয়ন পেতে গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোমনাথ সাহা দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করে জমা দিয়েছিলেন। গতকাল রোববার ওই আসনে আওয়ামী লীগের মনোনয়ন পান গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভেকেট নিলুফার আনজুম পপি।

এদিকে সোমবার সহকারি রিটার্নিং অফিসার কার্যালয় থেকে ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনে প্রতিদ্ব›িদ্বতার জন্য সোমনাথ সাহার মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে। সোমনাথ সাহার পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন মাসুদ মিয়া রতন।

উপজেলা নির্বাহী অফিসার ও সহকারি রিটার্নিং অফিসার ফৌজিয়া নাজনীন মনোনয়নপত্র সংগ্রহের সত্যতা নিশ্চিত করে বলেন, সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য সোমবার পর্যন্ত সোমনাথ সাহা ছয়জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT