ঢাকা (রাত ১:৪৭) রবিবার, ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News খেলাধুলাকে কেন্দ্র করে বাকবিতন্ডা, ককটেল বিষ্ফোরণে আহত ২ Meghna News চাঁপাইনবাবগঞ্জে পাঁচ দিন বন্ধের পর আবারো শুরু হয়েছে আমদানী রপ্তানী Meghna News সাঘাটায় পূর্ব শত্রুতার জের ধরে পথ রোধ করে মারপিট Meghna News গৌরীপুর মহিলা কলেজের গভর্নিং বডির এডহক কমিটির সভাপতি মনোনীত হয়েছেন তানজীন চৌধুরী Meghna News চাঁপাইনবাবগঞ্জে কাল থেকে চালু হচ্ছ বন্ধ থাকা আমদানী রপ্তানী Meghna News ভোলায় আগ্নেয়াস্ত্রসহ ইউপি চেয়ারম্যান ও ছেলে গ্রেপ্তার Meghna News আ.লীগকে প্রশ্রয় না দেয়ার আহ্বান জানিয়েছে হাফেজ আজিজুল Meghna News শুভ জন্মদিন স্বপ্নের নায়ক সালমান শাহ Meghna News প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত Meghna News শহিদুল-বেনজিরের বিরুদ্ধে মামলা, পিবিআইকে তদন্তের নির্দেশ

গৌরীপুরে বিদ্যালয়ের মাঠে তরকারির বাজার

ওবায়দুর রহমান,গৌরীপুর,ময়মনসিংহ ওবায়দুর রহমান,গৌরীপুর,ময়মনসিংহ Clock বুধবার বিকেল ০৪:৪৩, ৭ অক্টোবর, ২০২০

ময়মনসিংহ গৌরীপুরে ১নং মইলাকান্দা ইউনিয়নের কাউরাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদের নির্দেশে তরকারির বাজার বসিয়েছে তার চাচা লিয়াকত আলী ওরফে লেগু।

করোনাকালীন সময়ে বিদ্যালয় বন্ধ থাকলেও সরকারি নির্দেশে সপ্তাহে ১দিন স্কুল ভবন ও তার আঙ্গিনা পরিষ্কার রাখার বাধ্যবাধকতা রয়েছে। কিন্তু স্কুল মাঠে শাক-সবজির দোকান বসায় মাঠ নোংরা হয়ে থাকে সারাক্ষণ। সকাল ৬টা থেকে ১০টা পর্যন্ত এ বাজার বসে।

জানা যায়, কাউরাট চক বাজারের কাঁচা বাজারটি ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য সুমন মিয়ার মালিকানাধীন জায়গায় বসতো, সম্প্রতি ইউপি চেয়ারম্যান ব্যাক্তিগত আক্রোশে সেখান থেকে বাজারটি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নিয়ে আসে।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক সবজি বিক্রেতা জানান- রিয়াদ চেয়ারম্যানের নির্দেশে তার চাচা লেগু (লিয়াকত) স্কুল মাঠে আমাদের দোকান বসিয়েছে।

গৌরীপুর উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মো: আবু রায়হান জানান- মৌখিক অভিযোগ পেয়ে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের সাথে ফোনে কথা বলেছি এবং বাজারটি স্কুল মাঠ থেকে সরিয়ে নিতে বলা হয়েছে কিন্তু তিনি বাজারটি সরাননি।

গৌরীপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: মোফাজ্জল হোসেন খান বলেন- সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে কোন অবস্থাতেই বাজার কিংবা কোন দোকানপাঠ বসার সুযোগ নেই। কাউরাট স্কুল মাঠে বাজার বসার ব্যাপারটি জানতে পেরেছি যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে ব্যবস্থা নেয়া হবে।

এ ব্যাপারে ১নং মইলাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদ সাংবাদিকদের জানান- তরকারির বাজারটি অস্থায়ীভাবে বিদ্যালয়ের মাঠে বসার জন্য মৌখিক অনুমতি দেয়া হয়েছে। বাজারের জন্য স্থায়ী জায়গা খোঁজা হচ্ছে।

ময়মনসিংহ জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো: শফিউল হক বলেন, স্কুল মাঠে বাজার বসার কোন সুযোগ নেই। বিষয়টি আমি খোঁজ-খবর নিয়ে দেখছি।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT