ঢাকা (দুপুর ১:৪৯) রবিবার, ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে ঢাকায় আসছে চীনের মেডিক্যাল টিম Meghna News বাংলাদেশ স্কাউটসের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত, সামাদ সভাপতি-জাহাঙ্গীর সম্পাদক Meghna News দেশে ডেঙ্গুতে আক্রান্ত ২৩ হাজার ছাড়ালো Meghna News খেলাধুলাকে কেন্দ্র করে বাকবিতন্ডা, ককটেল বিষ্ফোরণে আহত ২ Meghna News চাঁপাইনবাবগঞ্জে পাঁচ দিন বন্ধের পর আবারো শুরু হয়েছে আমদানী রপ্তানী Meghna News সাঘাটায় পূর্ব শত্রুতার জের ধরে পথ রোধ করে মারপিট Meghna News দুর্গাপূজায় ভারতে যাচ্ছে ৩ হাজার টন ইলিশ Meghna News গৌরীপুর মহিলা কলেজের গভর্নিং বডির এডহক কমিটির সভাপতি মনোনীত হয়েছেন তানজীন চৌধুরী Meghna News চাঁপাইনবাবগঞ্জে কাল থেকে চালু হচ্ছ বন্ধ থাকা আমদানী রপ্তানী Meghna News ভোলায় আগ্নেয়াস্ত্রসহ ইউপি চেয়ারম্যান ও ছেলে গ্রেপ্তার

গৌরীপুরে আসামী ধরতে গিয়ে ৬ পুলিশ আহত; থানায় মামলা

ওবায়দুর রহমান,গৌরীপুর,ময়মনসিংহ ওবায়দুর রহমান,গৌরীপুর,ময়মনসিংহ Clock শনিবার ১২:২৯, ৯ এপ্রিল, ২০২২

গ্রেফতারি পরোয়ানভুক্ত আসামি ধরতে গিয়ে গিয়ে ময়মনসিংহের গৌরীপুর থানার ছয় পুলিশ সদস্য আহত হয়েছেন।

গত বৃহস্পতিবার রাতে উপজেলার ভাংনামারী ইউনিয়নের চরভাবখালী গ্রামে এই হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় গৌরীপুর থানার উপপরিদর্শক (এসআই) শফিকুল ইসলাম বাদী হয়ে শুক্রবার গৌরীপুর থানায় ১৭ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ১৫০ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন।

মামলাসূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে গৌরীপুর থানার পুলিশের একটি টিম গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামি ধরতে ভাংনামারী ইউনিয়নের চরভাবখালী গ্রামে অভিযান চালায়। এ সময় গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামি অন্যান্যদের সাথে একটি দোকানে বসে জুয়া খেলছিল। পরে পুলিশ সেখানে অভিযান চালিয়ে ৬/৭ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করে। এমন সময় চরভাবখালী মসজিদের মাইকে ঘোষণা দিয়ে এলাকাবাসীর একটি দল পুলিশের ওপর হামলা চালায়।

হামলায় গৌরীপুর থানার তিন জন এসআই মো. শফিকুল ইসলাম, মো. এমদাদুল হক, আউলাদ হোসাইন ও তিনজন এএসআই কামরুল ইসলাম, মোস্তাক হোসেন, মো. মিজানুর রহমান আহত হন। তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ও গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

ভাংনামারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নেজামুল হক সরকার জানান, পুলিশের সঙ্গে গ্রামবাসীর সংঘর্ষের ঘটনাটি রাতে শুনেছি। আসামী ধরতে গিয়ে ভুল বুঝাবুঝি হয়েছে বলে আমার মনে হয়।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান মোঃ আব্দুল হালিম সিদ্দিকী বলেন, পুলিশ নিজস্ব পোশাক পড়ে গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামি ধরতে যায়। কিন্তু একটি পক্ষ আসামি ছাড়িয়ে নিতে মাইকে ঘোষণা দিয়ে হামলা চালায়। এ ঘটনায় মামলা হয়েছে। পুলিশ অপরাধীদের ধরতে অভিযান চালাচ্ছে।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT