শনিবার , ৮ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ
বিজ্ঞপ্তি :
মেঘনা নিউজ-এর সকল পাঠক, শুভাকাঙ্ক্ষী, সহযোগী, প্রতিনিধি, কলাকৌশলীসহ সবাইকে জানাই পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা। ঈদ মোবারক
মোট আক্রান্ত

১,৯৯,৩৫৭

সুস্থ

১,০৮,৭২৫

মৃত্যু

২,৫৪৭

ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর

খানসামায় রাস্তার মাঝে বিদ্যুতের খুঁটি, যান চলাচলে বিঘ্ন




ভূপেন্দ্র নাথ রায়, খানসামা (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের খানসামা উপজেলার গোবিন্দপুর গ্রামে দেড় হাজার মানুষের চলাচলের ছোট রাস্তার মাঝখানে পল্লী বিদ্যুতের একটি খুঁটি দুর্ভোগের কারণ হয়ে দাঁড়িয়েছে। এ ব্যাপারে এলাকাবাসী কর্তৃপক্ষের সঙ্গে বার-বার যোগাযোগ করলেও খুঁটিটি অপসারণের উদ্যোগ নেওয়া হচ্ছে না।

বুধবার দুপুরে সরেজমিনে গোবিন্দপুর গ্রামের আমতলী বাজার এলাকায় গিয়ে দেখা যায়, ছোট রাস্তাটির মাঝখানে বৈদ্যুতিক খুঁটিটি থাকায় সেখান দিয়ে ব্যাটারিচালিত ভ্যান চলাচল করতে পারছে না। বাঁকা হয়ে ভ্যান পার করতে কখনো কখনো পিছনের একটি চাকা উল্টে যায়।

এ বিষয়ে খুঁটিটি অপসারণের জন্য জানানোর পরও কর্তৃপক্ষ এ ব্যাপারে ব্যবস্থা না নেওয়ায় স্থানীয়দের মধ্যে ক্ষোভ দেখা দিয়েছে। আমতলী বাজার এলাকার ভ্যানচালক মোহাম্মদ আলী বলেন, রাস্তার মাঝে বিদ্যুতের খুঁটি থাকায় ভ্যানে করে কৃষি পণ্যসহ ভারি মালামাল বহন করা যায় না। হাট-বাজারে ভারি মালামাল নিয়ে গেলে রাস্তা থাকা সত্বেও ৩ কিলোমিটার ঘুরে যেতে হয়।

এলাকার শরিফুল ইসলাম, মোকছেদুল, ময়নুল ইসলামসহ অনেকে বলেন, রাস্তার মাঝে বিদ্যুতের খুঁটি থাকায় সাইকেল, মোটরসাইকেল ও ভ্যান ছাড়া আর কার-মাইক্রো, ট্রাক্টর, টলিসহ ভারি যানবাহন গুলো চলাচল করতে পারে না।

এলাকায় কারো বিয়ে হলেও ৩ কিলোমিটার ঘুরে চলাফেরা করতে হয়। আলোকঝাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ স ম আতাউর রহমান বলেন, উপজেলার গোবিন্দপুর গ্রামের প্রায় দেড় হাজার মানুষ এ রাস্তা দিয়েই খানসামা, আমতলী বাজার ও পাকেরহাটে যাতায়াত করে। কিন্তু রাস্তার মাঝে বিদ্যুতের খুঁটি থাকায় কৃষকদের ধানসহ বিভিন্ন মালামাল নিয়ে প্রায় তিন কিলোমিটার দূরবর্তী রাস্তা ঘুরে বাড়ি আসতে হয়।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার আহমেদ মাহবুব-উল-ইসলাম বলেন, ঝুঁকিপূর্ণ খুঁটিটি অপসারণের জন্য দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর অফিসকে বলা হয়েছে। তারা খুঁটিটি দ্রুত সময়ে স্থানান্তর করবেন বলে জানিয়েছেন।

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত

Ad_970x120




ইমেইলে সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ইনবক্সে পেতে আজই গ্রাহক হোন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
১,৯৯,৩৫৭
Developed By Ariful
করোনা তথ্য
দেশে সুস্থ
১,০৮,৭২৫
Developed By Ariful
করোনা তথ্য
দেশে মৃত্যু
২,৫৪৭
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৫,৯৩,০৭২
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
১,৩৯,২১,৬৯৯
Developed By Ariful
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত