মঙ্গলবার , ২রা জুন, ২০২০ ইং
মোট আক্রান্ত

৩৬৭৫১

সুস্থ

৭৫৭৯

মৃত্যু

৫২২

ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর

কু‌ড়িগ্রামে জ্বর-শ্বাসকষ্টে (ইইডি) উপ-সহকারী প্রকৌশলীর মৃত্যু

কু‌ড়িগ্রামে জ্বর-শ্বাসকষ্টে (ইইডি) উপ-সহকারী প্রকৌশলীর মৃত্যু

Ad_970x120

সাজাদুল ইসলাম, কু‌ড়িগ্রাম প্রতি‌নি‌ধি:  কু‌ড়িগ্রাম জেলা শিক্ষা প্রকৌশল অধিদফতরের (ইইডি) উপ-সহকারী প্রকৌশলী জুবাইদুল ইসলাম জ্বর ও শ্বাসকষ্টে আক্রান্ত হয়ে  মারা গে‌ছেন।

জানা গেছে, গতকাল বুধবার (৮ এ‌প্রিল) জ্বর ও শ্বাসকষ্ট নি‌য়ে তি‌নি উন্নত চি‌কিৎসার জন্য ঢাকার উদ্দেশে রওনা হ‌লে প‌থেই মারা যান।

কু‌ড়িগ্রাম জেলা শিক্ষা প্রকৌশল অধিদফতরের নির্বাহী প্রকৌশলী (এক্সইএন) শাহজাহান আলী এ তথ‌্য নি‌শ্চিত ক‌রে‌ বলেন, জুবাইদুলের জ্বর হলে কু‌ড়িগ্রাম জেনা‌রেল হাসপাতা‌লের মে‌ডি‌সিন কনসাল‌ট্যান্ট ডা. মাঈনু‌দ্দি‌নের কা‌ছে তার ব‌্যক্তিগত চেম্বা‌রে চি‌কিৎসা নি‌তে যান। ওই চি‌কিৎসক পরীক্ষা ক‌রে জানান যে তিনি ডেঙ্গু প‌জে‌টিভ। এছাড়াও তার হা‌র্টেও সমস‌্যা ধরা প‌ড়ে। এরপর গত মঙ্গলবার(৭ এপ্রিল)তার শ্বাসকষ্ট শুরু হয়।

তিনি আরো জানান, গতকাল বুধবার(৮ এপ্রিল) সকা‌লে তা‌কে রংপুর মে‌ডি‌ক্যাল ক‌লেজ হাসপাতা‌লে নেয়া হ‌লে সেখা‌নে তার ক‌রোনাভাইরাস পরীক্ষার নমুনা নেয়া হয়। তা‌কে আইসোলেশ‌নে নেয়া হয়। প‌রে  বিকে‌লে প‌রিবা‌রের সদস‌্যরা উন্নত চি‌কিৎসার জন‌্য তা‌কে ঢাকায় নেয়ার সিদ্ধান্ত নেন। অ্যাম্বু‌লে‌ন্সে ক‌রে ঢাকা নেয়ার প‌থে রাত সা‌ড়ে ৯টার দি‌কে তি‌নি মারা যান বলে জানান তিনি।

বন্ধুদের সাথে শেয়ার করুন

Ad_970x120

ইমেইলে সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ইনবক্সে পেতে আজই গ্রাহক হোন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

Ad_970x120

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত