শুক্রবার , ১০ই এপ্রিল, ২০২০ ইং
কুড়িগ্রামে বাল্যবিবাহ প্রতিরোধে জেলা প্রশাসনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

কুড়িগ্রামে বাল্যবিবাহ প্রতিরোধে জেলা প্রশাসনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

সাজাদুল ইসলাম, কুড়িগ্রাম প্রতিনিধি : ‘মেয়ে আমি সমানে সমান এখনি সময় পরিবর্তনের’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে কুড়িগ্রামে বাল্যবিবাহ প্রতিরোধে জেলা প্রশাসনের সাথে যুব প্রতিনিধিদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৮ফেব্রুয়ারি) সকাল ১১টায় জেলা প্রশাসন চত্বরে অবস্থিত উদগিরণ মুক্ত মঞ্চে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক  সুলতানা পারভীন।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) হাফিজুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জিলুফা সুলতানা, বিবিএফজি প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

অনুষ্ঠানে জেলার ৭২টি ইউনিয়ন ও ৩টি পৌরসভা থেকে দেড়শ জন যুব প্রতিনিধি শহর ও গ্রামাঞ্চলে বাল্যবিবাহ প্রতিরোধে গ্রুপ ওয়ার্কের মাধ্যমে তাদের পরিকল্পনা সবার মাঝে উপস্থাপন করে।

আরডিআরএস বাংলাদেশ কর্তৃক বাস্তবায়িত ‘বিল্ডিং বেটার ফিউচার ফর গার্লস প্রকল্প’ ২০১৭ সাল থেকে বাল্যবিবাহ নিরোধে কুড়িগ্রাম জেলায় নিকাহ রেজিষ্টার, ইমাম, পুরোহিত, শিক্ষক, অভিভাবক ও যুবদের নিয়ে কার্যক্রম পরিচালনা করে আসছে। এতে আর্থিকভাবে সহযোগিতা করছে সিডা ও প্লান ইন্টারন্যাশনাল বাংলাদেশ।

বন্ধুদের সাথে শেয়ার করুন

ইমেইলে সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ইনবক্সে পেতে আজই গ্রাহক হোন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত