মঙ্গলবার , ৩১শে মার্চ, ২০২০ ইং

Ateam IT Solution

কুলাউড়ায় ট্রাক দুর্ঘটনার আড়াইঘন্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক

কুলাউড়ায় ট্রাক দুর্ঘটনার আড়াইঘন্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক

মোঃ জাকির হোসেন, জেলা প্রতিনিধি, মৌলভীবাজার: মৌলভীবাজারের কুলাউড়ায় বিদ্যুতের খুঁটিবোঝাই একটি ট্রাক এক্সেল ভেঙে রেল ক্রসিংয়ের ওপর আটকে পড়ার আড়াইঘন্টা পর ট্রেন চলাচল আবার সাভাবিক হয়েছে।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) দুপুর ২টার দিকে কুলাউড়া উপজেলার স্কুল চৌমুহনী রেল ক্রসিংয়ে ঘটনাটি ঘটে। এতে সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়। পরে বিকেল সাড়ে ৪টার দিকে ট্রাকটি সরানো হলে রেল যোগাযোগ স্বাভাবিক হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে খুঁটিবোঝাই করা দুটি ট্রাক কুলাউড়া শহরের দিকে আসছিল। কুলাউড়া উপজেলার স্কুল চৌমুহনী আসার পর ট্রাকের চালক শহরে প্রবেশ না করে ভুলক্রমে গাজীপুর রোডের দিকে চলে যায়। কিছু দূর যাওয়ার পর ট্রাকচালকরা পুনরায় আবার ট্রাকগুলো ঘুরিয়ে রেলক্রসিং অতিক্রমকরার সময় একটি ট্রাকের এক্সেল ভেঙে যায় এবং ট্রাকটি রেল লাইনে দেবে যায়। এ ঘটনার পর সিলেট-আখাউড়া রেল সেকশনের সকল রেল যোগাযোগ বন্ধ করে দেয়া হয়। এছাড়া কুলাউড়া-গাজীপুর সড়কে যান চলাচল বন্ধ থাকে।

পরে আটকে পড়া ট্রাকটি রেল লাইন থেকে সরাতে কাজ করে রেলওয়ে প্রকৌশল বিভাগ ও ফায়ার সার্ভিসের একটি দল। এ সময় মেইল ট্রেন কুশিয়ারা লংলা স্টেশনে, তেলবাহী ট্রেন শমসেরনগর, চট্টগ্রাম থেকে সিলেটগামী আন্তনগর পাহাড়িকা এক্সপ্রেস শ্রীমঙ্গলে স্টেশনে আটকা পড়ে। পরে বিকেল সাড়ে ৪টায় ট্রাকটি সরানো হলে রেল যোগাযোগ স্বাভবিক হয়।

কুলাউড়া রেল স্টেশনের স্টেশন মাস্টার মোঃ মুহিব উদ্দিন আহমদ জনান, দুপুরে কিছু সময় পর থেকে বিকেল পর্যন্ত রেল যোগাযোগ বন্ধ ছিল। বর্তমানে রেল যোগাযোগ স্বাভাবিক রয়েছে।

বন্ধুদের সাথে শেয়ার করুন

Ateam IT Solution

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ইমেইলে সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ইনবক্সে পেতে আজই গ্রাহক হোন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত