রবিবার , ১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

শিরোনাম :
দাউদকান্দিতে সৌদি প্রবাসীর বাড়িতে দেয়াল নির্মাণে বাঁধা; থানায় অভিযোগ ধর্মপাশার বীর মুক্তিযোদ্ধা বাবু দ্বীন বন্ধু তালুকদার আর নেই; রাষ্ট্রীয় মর্যাদায় শেষ বিদায় নড়াইলে ডাক্তারের অর্থায়নে ফলমূল পেলেন রোগীরা সিসি ক্যামেরায় শনাক্ত করে অটোতে ফেলে আসা দুইলক্ষ টাকা ১০ ঘন্টার মধ্যে উদ্ধার বিডি ট্যাক্স টেকনোলজি লিমিটেডের মোবাইল অ্যাপের কার্যক্রম শুরু সাঘাটায় দৈনিক করতোয়ার ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ভোলায় বিএনপি’র বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত ভোলার শশীভূষণ বাজারে দূর্ধর্ষ চুরি এলাকাভিত্তিক শিল্প কারখানা ১দিন করে ছুটির সিদ্ধান্ত জানিয়ে প্রজ্ঞাপন জারি আগস্টেও রেমিট্যান্সের ঊর্ধ্বমুখী প্রভাব
মোট আক্রান্ত

২০,০৭,৮৭০

সুস্থ

১৯,৪৯,১৫৪

মৃত্যু

২৯,৩০৮

৯ আগস্ট, ২০২২ | ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর

করোনায় আক্রান্ত হলেন লিওনেল মেসি

<script>” title=”<script>


<script>

বড়দিনের ছুটিতে করোনায় আক্রান্ত হওয়া ফুটবলারের তালিকা ক্রমশ দীর্ঘ হচ্ছে। আজ লিওনেল মেসির করোনায় আক্রান্ত হওয়ার খবর এসেছে। প্যারিস সেন্ট জার্মেই মেসিসহ তাদের চার ফুটবলারের কোভিড-১৯ পজিটিভ হওয়ার খবর দিয়েছে। পিএসজি জানিয়েছে, ছুটিতে আর্জেন্টিনায় যাওয়া মেসি ছাড়া ক্লাবের হুয়ান বের্নাত, সের্হিও রিকো এবং নাথান বিতুমাজালা করোনায় আক্রান্ত হয়েছেন।

আগামীকাল ফ্রেঞ্চ কাপে ভাস অলিম্পিক ক্লাবের সঙ্গে ম্যাচ আছে। ফ্রেঞ্চ ফুটবলের চতুর্থ স্তরের এই ক্লাবের সঙ্গে শেষ ৩২-এর ম্যাচের আগে ক্লাবের মেডিকেল আপডেট দিয়েছে পিএসজি। বিবৃতিতে বলা হয়েছে, যে চার খেলোয়াড়ের কোভিড-১৯ পজিটিভ এসেছে, তারা হলেন লিওনেল মেসি, হুয়ান বের্নাত, সের্হিও রিকো এবং নাথান বিতুমাজালা। তারা বর্তমানে আইসোলেশনে আছেন। প্রযোজ্য স্বাস্থ্যবিধি মেনে ব্যবস্থা নেওয়া হবে।

মেডিকেল বার্তায় চোটাক্রান্ত নেইমারের খবরও দিয়েছে পিএসজি, নেইমার জুনিয়র প্যারিস সেন্ট জার্মেইর চিকিৎসা দল ও পারফরম্যান্স স্টাফদের সঙ্গে ৯ জানুয়ারি পর্যন্ত ব্রাজিলে চোট থেকে পুনর্বাসনের প্রক্রিয়া চালিয়ে যাবেন। আশা করা হচ্ছে, তিন সপ্তাহের মধ্যে অনুশীলনে ফিরবেন তিনি।

এবার ছুটি পেয়ে মেসি সপরিবার আর্জেন্টিনায় গিয়েছিলেন। ছুটির আমেজে থাকা মেসি ও তার স্ত্রীর ‘আন্তোনেলা রোকুজ্জো’ গানের তালে তালে নাচার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ফ্রান্সে ফিরে দলের সঙ্গে যোগ দেওয়ার পর এল করোনায় আক্রান্ত হওয়ার খবর। এর আগে ছুটি কাটাতে গিয়ে করোনায় আক্রান্ত হয়েছিলেন রিয়াল মাদ্রিদের থিবো কোর্তোয়া ও ভিনিসিয়ুস জুনিয়র। কোর্তোয়া পরে নেগেটিভ হলেও এখনো নিজেকে করোনামুক্ত বলে প্রমাণ করতে পারেননি ভিনিসিয়ুস।

বন্ধুদের সাথে শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
২০,০৭,৮৭০
৯ আগস্ট, ২০২২
করোনা তথ্য
দেশে সুস্থ
১৯,৪৯,১৫৪
আগস্ট ৯, ২০২২
করোনা তথ্য
দেশে মৃত্যু
২৯,৩০৮
আগস্ট ৯, ২০২২
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৬৪,৩৯,১০৪
আগস্ট ৯, ২০২২
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
৫৯,০৪,৫৩,৫৭৮
আগস্ট ৯, ২০২২
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত