শুক্রবার , ২১শে ফেব্রুয়ারি, ২০২০ ইং
শিরোনাম :
মাটির কাজের কম্প্যাকশন দেখে অসন্তোষ প্রকাশ করেছেন জেলা প্রশাসক সাপাহারে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক শশীভূষণে মুনলাইট প্রি-ক্যাডেট স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত সুন্দরগঞ্জে চরাঞ্চলে দেড় কোটি টাকা ব্যয়ে পাঁচটি বিদ্যালয় ভবন নির্মাণ হচ্ছে রাণীনগরে শিক্ষার্থীদের সামনেই শিক্ষিকাকে থাপ্পর মারল দপ্তরী সাপাহারে জিপিএ ৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠিত সাপাহার শিরন্টী ইউনিয়নের গ্রাম আদালত দিন দিন জনপ্রিয় হয়ে উঠেছে জাতীয়তাবাদী প্রজন্মদল মৌলভীবাজার জেলা শাখার নবকমিটি গঠিত কুলাউড়ায় ট্রাক দুর্ঘটনার আড়াইঘন্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক কুড়িগ্রামে বাল্যবিবাহ প্রতিরোধে জেলা প্রশাসনের মতবিনিময় সভা অনুষ্ঠিত
ঐক্যবদ্ধতার মিলন মেলায় মেঘনার শতাধিক কুয়েত প্রবাসী

ঐক্যবদ্ধতার মিলন মেলায় মেঘনার শতাধিক কুয়েত প্রবাসী

মেঘনা উপজেলা কুয়েত প্রবাসী সমাজ কল্যান পরিষদ
ছবিঃ আরিফুল ইসলাম।

আরিফুল ইসলাম, কুয়েতঃ মেঘনা উপজেলা কুয়েত প্রবাসী সমাজ কল্যান পরিষদের প্রথম বর্ষপূর্তি পালনের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে কুয়েতের সালমিয়া সাগর পাড়ে একত্রিত হয় মেঘনা থেকে কুয়েত আসা প্রায় শতাধিক প্রবাসী।

একে অপরের সাথে পরিচিতি, একত্রে দুপুরের খাওয়া-আড্ডা আর জাতীয় খেলা হাডুডু’র মধ্য দিয়ে সন্ধ্যায় সমাপ্ত হয় অনুষ্ঠানটি।

অনুষ্ঠানে সংগঠনের প্রতিষ্ঠাতা সজিব হোসাইনের পরিচালনা ও আব্দুল খালেক মাষ্টার-এর সঞ্চালনায় সভাপতিত্ব করেন মেঘনা নিউজ-এর কো-স্পনসর ও মেঘনা উপজেলা কুয়েত প্রবাসী সমাজ কল্যান পরিষদের সম্মানিত উপদেষ্টা এবং কুয়েত প্রবাসীদের প্রিয় মানুষ জনাব আমান সিকদার সাহেব। এসময় উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক মোঃ মোকাররম, সাংগঠনিক সম্পাদক শেখ আলম, সিনিয়র সহ সভাপতি জসিম উদ্দিন ইফতি, সহ-সাংগঠনিক সম্পাদক সোহান, সহ যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল সহ সংগঠনের পরিচালনা কমিটিতে থাকা অন্যান্য সদস্যগন। পরে, সকলের সম্মতিক্রমে শফি উল্লাহ প্রধান-কে সংগঠনের সভাপতি ঘোষণা করা হয়।

জনাব শফি উল্লাহ প্রধানকে সংগঠনের সভাপতি নির্বাচিত করায় তিনি তার বক্তব্যে সকলকে ধন্যবাদ জানিয়ে সংগঠনের মাধ্যমে মেঘনাবাসী ঐক্যবদ্ধ হয়ে মেঘনার উন্নয়নে কাজ করতে আহ্বান জানান।

উল্লেখ্য যে, ২০১৮ সালের ১২ই অক্টোবর মেঘনা উপজেলা কুয়েত প্রবাসী সমাজ কল্যান পরিষদের প্রথম কমিটি গঠনের মাধ্যমে কার্যক্রম শুরু করে সংগঠনটি। মেঘনায় দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে রমজান মাসে ইফতার সামগ্রী বিতরণ, দরিদ্র পরিবারের শিক্ষার্থীদের পড়াশোনা ও মেয়েদের বিয়ের খরচ বহনসহ বিভিন্ন সামাজিক কার্যক্রমের কারনে মেঘনায় দিনদিন জনপ্রিয় হয়ে উঠেছে প্রবাসী এই সামাজিক সংগঠনটি।

বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by Ateam IT Solution