শনিবার , ২৪শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
শিরোনাম :
ধর্মপাশায় ছয়জন মুক্তিযোদ্ধাকে সুখাইড় গ্রামের বাসিন্দা প্রকৌশলী গোপাল চন্দ্র সরকারের ব্যক্তিগত পক্ষ থেকে সংবর্ধনা বগুড়া সান্তাহারে গণধর্ষন মামলার দুই আসামী ঢাকা থেকে গ্রেপ্তার গৌরীপুরে ৫৭টি মন্ডপে অনাড়ম্বর পরিবেশে চলছে দূর্গাপূজা কুলাউড়া থেকে পরিত্যক্ত গ্রেনেড উদ্ধার মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগ জাতি চিরদিন শ্রদ্ধার সাথে স্মরণ করবে-ভিডিও কনফারেন্সে ডেপুটি স্পীকার নওগাঁর রাণীনগরে খেজুর রস সংগ্রহে গাছিদের প্রস্তুতি সীমাহীন সমস্যার সাথে লড়াই করে বেঁচে আছে সুনামগঞ্জের হাওরাঞ্চলের লক্ষলক্ষ মানুষ বগুড়ার সান্তাহারে তিন যুবকের বুদ্ধিমত্তায় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল মালবাহী ট্রেনটি সাবেক অ্যাটর্নি জেনারেল আর নেই গোলাপগঞ্জে ইমাম মুয়াজ্জিনের প্রাণনাশের হুমকির প্রতিবাদে “মানববন্ধন”

এমসি কলেজে স্বামীকে বেঁধে গণধর্ষণ গ্রেফতার নেই একজনও




সাইফুর, অর্জুন, রনি, মাছুম, রবিউল তারেক। ছয়জনের মধ্যে চারজনই সিলেটের ঐতিহ্যবাহী এমসি কলেজের শিক্ষার্থী। তাদের আরো কয়েকজন সহযোগীও আছে। সকলেই ক্ষমতাসীন দলের ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত।

পাশাপাশি সিলেট জেলা আওয়ামী লীগের একজন প্রভাবশালী নেতার অনুসারী। সে কারণেই তারা বেশ দাপটের সাথে এলাকায় চষে বেড়ায়।

কতিপয় নেতার আশ্রয়প্রশয় দলীয় প্রভাব কাটিয়ে এলাকায় একের পর এক সন্ত্রাসী কর্মকাণ্ড ঘটালেও তাদের কিছুই হয়নি। আর এজন্য দিন দিন বেপরোয়া হয়ে ওঠে তারা। কলেজ ক্যাম্পাসে মারামারি থেকে শুরু করে কলেজের ছাত্রাবাস দখলসহ এলাকায় তারা নানান অপরাধ করছে। এরপরও থেমে নেই ছাত্রলীগের এই ক্যাডারবাহিনী।

সর্বশেষ শুক্রবার রাতে কতিপয় ছাত্রলীগ কর্মীরা এমসি কলেজ ক্যাম্পাস থেকে এক তরুণীকে জোরপূর্বক তুলে নিয়ে যায়। পরে পার্শ্ববর্তী ছাত্রাবাসের একটি কক্ষে পালাক্রমে তরুণীকে ধর্ষণ করে তারা। এরপর শুরু হয় নানান আলোচনা সমালোচনা। ন্যাক্কারজনক ঘটনায় উত্তাল হয়ে ওঠে সিলেট, জড়িতদের শাস্তির দাবীবে সরব হয়ে ওঠে সামাজিক যোগাযোগ মাধ্যম। আন্দোলনে মাঠে নামে সাধারণ শিক্ষার্থীসহ বিভিন্ন সংগঠন।

তবে ঘটনায় শনিবার রাত ৯টা পর্যন্ত রিপোর্ট লেখা পর্যন্ত জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী।

তদন্ত কমিটি:এমসি কলেজের ছাত্রাবাসে তরুণীকে গণধর্ষণের ঘটনায় তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করেছে কলেজ কর্তৃপক্ষ। প্রতিষ্ঠানটির গনিত বিভাগের বিভাগীয় প্রধান হোস্টল সুপার প্রফেসর আনোয়ার হোসেন চৌধুরীকে প্রধান করে কমিটি গঠন করা হয়। তথ্য নিশ্চিত করেছেন এমসি কলেজের অধ্যক্ষ প্রফেসর সালেহ আহমদ বলেন, তদন্ত কমিটিকে আগামী কার্যদিবসের মধ্যে রিপোর্ট দিতে বলা হয়েছে। তদন্ত কমিটির রিপোর্ট পেলেই পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

বন্ধুদের সাথে শেয়ার করুন

পাঠকের মতামত




ই-মেইলে সর্বশেষ সংবাদ

বিনামূল্যে সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ই-মেইলে পেতে আজই সাবস্ক্রাইব করুন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।
আমাদের গোপনীয়তার নীতি




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




করোনা তথ্য
দেশে আক্রান্ত
১,৯৯,৩৫৭
Developed By Ariful
করোনা তথ্য
দেশে সুস্থ
১,০৮,৭২৫
Developed By Ariful
করোনা তথ্য
দেশে মৃত্যু
২,৫৪৭
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে মৃত্যু
৫,৯৩,০৭২
Developed By Ariful
করোনা তথ্য
বিশ্বে আক্রান্ত
১,৩৯,২১,৬৯৯
Developed By Ariful
©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত