ঢাকা (বিকাল ৩:৪০) বুধবার, ১৭ই এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News রক্ষকের বেশে এক ব্যাংক ম্যানেজার যখন ভক্ষক! Meghna News বর্ণাঢ্য আয়োজনে পহেলা বৈশাখ উদযাপিত Meghna News নববর্ষ উদযাপনে কুমিল্লা-১ আসনের সাংসদ ইঞ্জিনিয়ার আব্দুস সবুর Meghna News ঈদ উপহার হিসেবে শিশুদের বই দিলো “সাংবাদিক শরীফ প্রধান পাঠাগার” Meghna News কাতার প্রবাসী ঐক্য পরিষদ সুনামগঞ্জ এর কমিটি গঠিত Meghna News দাউদকান্দিতে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে ড.মারুফের ঈদ শুভেচ্ছা বিনিময় Meghna News দাউদকান্দিতে নিখোঁজের দুদিন পর ডোবা থেকে অটো চালকের মরদেহ উদ্ধার Meghna News টিম গ্রুপের কর্পোরেট অফিসার আসিফকে ‘সম্মাননা স্মারক’ প্রদান Meghna News শরীফ প্রধান পাঠাগারে কবি মোহাম্মদ দিদারের বই উপহার Meghna News দাউদকান্দিবাসীর সঙ্গে এমপি আব্দুস সবুরের ঈদ শুভেচ্ছা বিনিময়

ঈদের কেনাকাটা করে মা-ছেলের বাড়ি ফেরা হলো না

সড়ক দুর্ঘটনা

<script>” title=”<script>


<script>

বগুড়া থেকে ঈদের কেনাকাটা শেষে সিএনজি চালিত অটোরিকশা করে সাঘাটা উপজেলার উল্যাবাজারে নিজ বাড়ীতে ফেরার পথে একই পরিবারের ৫ সদস্য দুর্ঘটনার কবলে পড়ে।

 

এ ঘটনায় নিহতরা হলেন উত্তর উল্যা গ্রামের রবিউল ইসলামের ছেলে রবি (১৪) ও আব্দুল আজিজ দুদুর মেয়ে রবিউল ইসলামের স্ত্রী শান্তা (৩৫)।

 

এছাড়াও আহতরা হলেন আশরাফুল ইসলামের মেয়ে রূম্পা(১৪), আব্দুল আজিজ দুদু (৬০) ও আব্দুল আজিজ দুদুর স্ত্রী।

 

স্হানীয়রা জানান, শনিবার রাতে সাঘাটা-গাইবান্ধা মহাসড়কের সাঘাটা বিলবস্তা নামক স্থানে রাস্তার ধারে সরকারি রাস্তা উন্নয়ন কাজে ব্যবহৃত দাঁড়ানো অবস্থায় থাকা একটি প্লান মেশিনের সাথে হেডলাইট বিহীন নিম্ন মানের এলইডি লাইট যুক্ত বগুড়া থেকে আসা সিএনজি চালিত অটো রিকশাটি দাঁড়ানো প্লান মেশিনকে ধাক্বা দিলে সিএনজি চালিত অটো রিকশায় থাকা ৫ জন যাত্রী গুরুতর আহত হয়।

 

পরে তাদেরকে সাঘাটা উপজেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক অবস্থার অবনতি হওয়ায় সরকারি দুটি এম্বুলেন্সে তাদেরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ট করেন।

 

উক্ত হাসপাতালে পৌঁছানোর পর হাসপাতালের আইসিইউতে মা শান্তা ও ছেলে রবি মারা যায় এবং বাকি আহতরা চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

 

পরে সাঘাটা থানা পুলিশ ঘটনাস্থল থেকে সিএনজি অটো রিকশাটি আটক করে থানায় নিয়ে আসেন। এসময় চালক পলাতক বলে জানা যায়।

 

এ বিষয়ে সাঘাটা থানার অফিসার ইনচার্জ মমতাজুল হকের সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন এ ঘটনায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT