বুধবার , ৩রা জুন, ২০২০ ইং
শিরোনাম :
ধর্মপাশায় নতুন করে কারও শরীরে করোনাভাইরাস ধরা পড়েনি, করোনায় আক্রান্ত ১৫ জনের মধ্যে সুস্থ হয়েছেন ১২ জন আগামী বাজেটে মোবাইলের কলরেটে ভ্যাট ট্যাক্স বাড়ছে প্রথম আলো ট্রাস্টের পক্ষ থেকে কেশবপুরে আম্ফানে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করোনা মোকাবেলায় মণিরামপুর খুচরা কাঁচাবাজার ব্যবসায়িক নেতৃবৃন্দের বিশেষ নির্দেশনা জারি মৃত্যুর হিসাবে ঢাকাকে পেছনে ফেলল চট্টগ্রাম যুক্তরাজ্যে করোনায় ১৮২ বাংলাদেশির মৃত্যু যুক্তরাজ্যে করোনায় ১৮২ বাংলাদেশির মৃত্যু চৌগাছায় আট জুয়াড়ি আটক শশীভূষণে শহীদ জিয়াউর রহমানের ৩৯ তম শাহাদাত বার্ষিকীতে দোয়া মিলাদ অনুষ্ঠিত অচিরেই সুদিন ফিরবে : প্রধানমন্ত্রী
মোট আক্রান্ত

৩৬৭৫১

সুস্থ

৭৫৭৯

মৃত্যু

৫২২

ন্যাশনাল কল সেন্টার ৩৩৩ | স্বাস্থ্য বাতায়ন ১৬২৬৩ | আইইডিসিআর ১০৬৫৫ | বিশেষজ্ঞ হেলথ লাইন ০৯৬১১৬৭৭৭৭৭ | সূত্র - আইইডিসিআর

আমিরাতের আকাশচুম্বী ভবনে ভয়াবহ আগুন

আমিরাতের আকাশচুম্বী ভবনে ভয়াবহ আগুন

Ad_970x120

মধ্যপ্রাচ্যের দেশ সংযুক্ত আরব আমিরাতের শারজাহ শহরের আকাশচুম্বী ভবন অ্যাবকো টাওয়ারে ভয়াবহ আগুন লেগেছে। যা পরবর্তীতে পুরো ভবনে ছড়িয়ে পড়ে দাউ দাউ করে জ্বলছে।

মঙ্গলবার স্থানীয় সময় রাত ৯টার দিকে ভবনের ১১ তলায় আগুন লাগলেও পরে তা পুরো ভবনে ছড়িয়ে পড়ে বলে জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি।

এদিকে অগ্নিনির্বাপণ কর্মী (ফায়ার সার্ভিস) আগুন নেভানোর চেষ্টা করেও ব্যর্থ হয়। ওইসময় অ্যাবকো টাওয়ারে আগুনের তীব্রতা এত বেশি ছিল যে তা কোনোভাবেই নিয়ন্ত্রণে আনা সম্ভব হচ্ছিল না। শতাধিক মেশিন দিয়ে পানি ছিটানো, এমনকি আগুন নেভানোর জন্য তাতে ব্যবহার করা হয়েছে ড্রোনও।

বিবিসির প্রতিবেদনে ভয়াবহ এই অগ্নিকাণ্ডের খবর জানানো হয়েছে। সূত্রটি জানায়, দুর্ঘটনার আশঙ্কায় শারজাহ টাওয়ার নামে পরিচিত ওই ভবনটির আশপাশের পাঁচটি ভবনও খালি করা হয়েছে।

এদিকে ৪৮ তলা বিশিষ্ট ওই ভবনে কিভাবে আগুন লাগলো সে বিষয়ে কোনো ধারণা দিতে পারেনি শারজাহ ফায়ার সার্ভিস বিভাগের কর্মকর্তারা।

এছাড়া ওই ভবনের নিচ তলায় পার্কিং করে রাখা বেশকিছু গাড়ি পুড়ে যাওয়ার খবর পাওয়া গেছে।

বন্ধুদের সাথে শেয়ার করুন

Ad_970x120

ইমেইলে সর্বশেষ সংবাদ

সর্বশেষ সংবাদ সরাসরি আপনার ইনবক্সে পেতে আজই গ্রাহক হোন!

তথ্যের গোপনীয়তা রক্ষায় আমরা সর্বোচ্চ সতর্ক।




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর

Ad_970x120

©মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত