ঢাকা (রাত ৩:৫২) শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

আগাম প্রচারণায় ভোটারদের মাঝে উন্মেষ জাগাচ্ছেন সিমিন চৌধুরী

এইচএম দিদার,দাউদকান্দি,কুমিল্লা এইচএম দিদার,দাউদকান্দি,কুমিল্লা Clock সোমবার রাত ১০:৩০, ১৪ ডিসেম্বর, ২০২০

আসন্ন দাউদকান্দি পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে আগাম প্রচার-প্রচারণায় ভোটারদের মাঝে পজেটিভ জাগরণী ভাব ও সুচিন্তা তৈরী করছেন মেয়র প্রার্থী তাসলিমা সিমিন চৌধুরী। তিনি ভোটারের মন জয়ে আগে-ভাগে মাঠে কাজ করছেন।দীর্ঘদিন যাবৎ বিভিন্ন সামাজিক ও ধর্মীয় উপাসনালয়ে তার সরব উপস্থিতি লক্ষণীয়।

ভোটের হিসেব-নিকেষে তিনিও এ নির্বাচনে একজন প্রভাবশালী প্রার্থী। সাধারণ ভোটারের ধারনা মতে এবারের নির্বাচনটি অত্যান্ত প্রতিযোগিতামূলক নির্বাচন হবে। তার বাবা মরহুম শাহ-আলম চৌধুরী এ পৌরসভার মেয়রের দায়িত্ব পালন করেছিলেন প্রায় ৮ বছর। তার বাবার কর্মী-সমর্থকরা এবারের নির্বাচনে সিমিন চৌধুরীকেই বেছে নিবে। তার বাবার উন্নয়নমূলক কাজগুলোও তার ভোটের পাল্লা ভারি করতে ইতিবাচক ভূমিকা রাখবে বলে মনে করছেন রাজনৈতিক বোদ্ধারা।

শাকিল নামের এক ভোটার জানান, এবারের নির্বাচনে সে সিমিন চৌধুরীকে সাপোর্ট করবে। কারণ হিসেবে তিনি মনে করেন একজন আদর্শ নেতা ও কর্মীবান্ধব নেতা হতে যেসব গুণাবলী প্রয়োজন তার সবই সিমিন চৌধুরীর মধ্য বিদ্যমান।

এ প্রতিবেদকের সাথে কথা হলে মেয়র প্রার্থী সিমিন চৌধুরী জানান,” আমি প্রতিটি ওয়ার্ডের সর্বস্তরের জনগণের পাশে গিয়েছি।জনগণের ভালোবাসায় সত্যিই আমি অভিভূত। তিনি আরো বলেন,আমার কিছু চাওয়া-পাওয়ার নেই আল্লাহর কাছে আমার চাওয়া-পাওয়ার বিষয় হলো মানুষের জন্য কিছু করার। আমি চাই অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের জন্য কিছু করতে।”



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT