ঢাকা (সকাল ১০:৪৩) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

মাদারীপুরে বাস ও অটো ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩



ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুরের রাজৈরের মোল্লাকান্দি নামক স্থানে বুধবার সন্ধা ৭-৩০ মিনিটে বাসের সঙ্গে ভ্যানের মুখোমুখি সংর্ঘষে ঘটনাস্থলে ৩ জন নিহত হয়।

এ সংর্ঘষে বাসের এক যাত্রী আহত হয়েছেন। বাসটি খাদে পরে গেলেও যাত্রী কম থাকায় তেমন কোন হতাহত হয়নি। সংঘর্ষের পরই বাসের চালক পালিয়ে যায়। দুর্ঘটনা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

হাইওয়ে পুলিশ সুত্র জানায়, (৪ মে বুধবার) সন্ধা ৭-৩০ মিনিটে ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুরের রাজৈরের মোল্লাকান্দি বটতলা নামক স্থানে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-রাজৈর উপজেলার আমগ্রাম তেলিকান্দি গ্রামের শাহজালাল মাতুব্বরের ছেলে ভ্যানচালক নুর নবী (২৭), ভ্যানযাত্রী নরারকান্দি গ্রামের সাজিন শেখের ছেলে মোঃ আমির শেখ (৩৫) ও দুর্গাবদ্দী গ্রামের মজিদ তপাদারের ছেলে প্রান্ত তপাদার (২৫) ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার সন্ধ্যা ৭-৩০ মিনিটের দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের রাজৈর উপজেলার মোল্লাকান্দি বটতলা নামক স্থানে ফরিদপুরগামী আমানত শাহ পরিবহণের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে অপর দিক থেকে আসা ভ্যানগাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এসময় বাসটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। পরে ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় আহতদের উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

রাজৈর থানার ওসি মো. আলমগীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT