ঢাকা (সকাল ১০:০৬) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

দুই সন্তানের জননী উধাও হবার ১১ দিনেও মেলেনি খোঁজ



গাইবান্ধার সাঘাটা উপজেলার শিমুলতাইড় গ্রামের জনৈক সরকারী কর্মচারীর স্ত্রী দুই সন্তানের জননী উধাও হওয়ার ১১ দিন পেরিয়ে গেলেও অদ্যবদি তার খোজঁ মেলেনি। এ ঘটনায় সাঘাটা থানায় একটি সাধারণ ডাইরী করা হয়েছে।

অভিযোগে জানা যায়, উপজেলার বোনারপাড়া ইউনিয়নের পূর্ব শিমুলতাইড় গ্রামের তাজউদ্দিন এর পুত্র মোঃ তৈয়বুর রহমানের (৪০) সাথে একই গ্রামের সাইদুর রহমানের কন্যা শারমিন সুলতানা উল্কার সাথে বিবাহ হয় এবং তাদের সংসার জীবনে সুখের স্বাচ্ছন্দে চলছিল। এমতবস্থায় তাদের দুটি সন্তান জন্ম গ্রহন করে। দীর্ঘ ১৬/১৭ বছর সংসার করার এক পর্যায়ে তৈয়বুর রহমান তার কর্মস্থল চট্রগ্রামে থাকাকালীন এর সুযোগ বুঝে তার স্ত্রী অন্যের হাত ধরে উধাও হয়ে যায়।

খবর পেয়ে তৈয়বুর রহমান বিভিন্ন জায়গায় খোজাঁখুজি করলেও স্ত্রীকে না পেয়ে নিরুপায় হয়ে সাঘাটা থানায় ২৬/০৪/২০২২ ইং তারিখে একটি সাধারণ ডাইরী করেন, জিডি নং: ১১৩২।

এ ব্যাপারে তৈয়বুর রহমান জানান, আমি বিভিন্ন সূত্র থেকে জানতে পারলাম আমার স্ত্রী উল্কাকে ফুসলিয়ে অলংকার ও ৩ লক্ষ টাকা সহ বোনারপাড়া গ্রামের মৃত তাজুল মিয়ার ছেলে রাজমিস্ত্রী জয়নুল আবেদিন সাজু পালিয়ে যায়। এখন পযর্ন্ত তাকে খুজেঁ পাওয়া যায়নি।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT