ঢাকা (রাত ১০:০৪) বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সাঘাটায় যৌথবাহিনীর অভিযানে গ্রেফতারকৃতদের ২ জনের মৃত্যু

আসাদ খন্দকার আসাদ খন্দকার Clock মঙ্গলবার রাত ০৮:৩২, ১০ সেপ্টেম্বর, ২০২৪

গাইবান্ধার সাঘাটা উপজেলার ভরতখালীতে যৌথ বাহিনীর অভিযানে ৩ নং সাঘাটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোশারফ হোসেন সুইট(৫২), শফিকুল ইসলাম (৪৫), সাহাদত হোসেন পলাশ (৪৫), রিয়াজুল ইসলাম রকি (২৮), ও সোহরাব হোসেন আপেলকে (৩৫)আটক করা হয়। আটককৃতরা স্থানীয় আওয়ামী লীগের কর্মী সমর্থক। এদের মধ্যে শফিকুল ইসলাম (৪৫) ও সোহরাব হোসেন আপেল নামে ২ যুককের মৃত্যু হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার ভোররাতে যৌথবাহিনীর অভিযানে ভরতখালী হাট এলাকার ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন সুইট-এর নিজ বাসা থেকে ইউপি চেয়ারম্যান সুইট সহ ৫ জনকে আটক করা হয়। আটকের পর চিকিৎসার জন্য প্রথমে তাদের সাঘাটা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেয়া হয়। সেখানে কতব্যরত চিকিৎসক আটককৃতদের ২ জনকে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে এবং ৩ জনকে গাইবান্ধা সদর হাসপাতালে প্রেরণ করেন। এদের মধ্যে বগুড়া জিয়াউর রহমান কলেজ হাসপাতালে নেয়ার সময় পথিমধ্যে শফিকুল ইসলাম (৪৫) এবং গাইবান্ধা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোহরাব হোসেন আপেল (৩৫) মারা যান। বাকী তিন জন ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন সুইট, সাহাদত হোসেন পলাশ এবং রিয়াজুল ইসলাম রকি (২৮) গাইবান্ধা সদর হাসপাতালে যৌথবাহিনীর হেফাজতে চিকিৎসাধীন রয়েছেন।

সাঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর এম ও ডা. রিয়াদ আহম্মেদ জানান, যৌথবাহিনীর হাতে আটক ৫ জনকে মঙ্গলবার সকালে চিকিৎসার জন্য হাসপাতালে আনা হয়েছিলো, তাদের সকলের অবস্থা বেশি ভালো ছিলো না। একারণে তাদের উন্নত চিকিৎসার জন্য সাথে সাথে বগুড়া এবং গাইবান্ধায় প্রেরণ করা হয়েছে। এব্যাপারে সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি)- কাছে জানতে চাইলে তিনি কিছুই বলতে রাজি হননি।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT