ঢাকা (সকাল ৬:২৬) রবিবার, ১৯শে মে, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News শিয়া (ইয়েমেন) ও সুন্নির (হামাস) মধ্যে কার্যকর ঐক্য মুসলিম ঐক্যের প্রতীক Meghna News প্রচণ্ড যুদ্ধ চলছে রাফাহসহ সমগ্র গাজায় Meghna News হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই পাঠানো যাবে ছবি-ভিডিও-ডকুমেন্ট Meghna News সুধা রানীর হাদিসের প্রভাষক পদে উত্তীর্ণ হওয়া নিয়ে তোলপাড়, দায় কার? Meghna News প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে দাউদকান্দিতে আলোচনা সভা ও র‍্যালী Meghna News পুলিশের গাড়ি লক্ষ্য করে গুলি : ডাকাত দলের সর্দার অস্ত্রসহ গ্রেপ্তার Meghna News সাঘাটায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা Meghna News ধান কাটতে গিয়ে বজ্রপাতে প্রাণ গেল শ্রমিকের Meghna News চাঁপাইনবাবগঞ্জ : তিন লক্ষ টাকা ইজ্জতের মূল্যে প্রবাসীর মুক্তি Meghna News সোনামসজিদ বন্দর দিয়ে পেঁয়াজ আমদানী শুরু

ভোলায় কালবৈশাখী ঝড়ে ছয়টি ঘর বিধ্বস্ত



কামরুজ্জামান শাহীন, ভোলা প্রতিনিধিঃ  ভোলায় কালবৈশাখী ঝড়ের আঘাতে ছয় ঘরবাড়ি বিধ্বস্ত ও শতাধিক গাছপালা এবং বিদ্যুৎ খুটি উপড়ে গেছে। বুধবার(৬ মে) সকাল সাড়ে সাতটায় ভোলা সদর উপজেলার চরসামাইয়া ইউনয়নের ৭নং ওয়ার্ডে এসব ঘরবাড়ি বিধ্বস্ত হয়।
জানা গেছে, বুধবার সকাল সাড়ে সাতটার দিকে আকস্মিক কালবৈশাখী ঝড়সহ বৃষ্টিপাত শুরু হয়। এসময় ঝড়ে ভোলা জেলা সদরের চরসামাইয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডে প্রতিবন্ধী এক ব্যাক্তির ঘরসহ ৬টি ঘরবাড়ি বিধ্বস্ত ও উপড়ে গেছে শতাধিক গাছপালা এমনকি বিদ্যুৎতের খুটি।

বিধ্বস্ত ঘরগুলো হলো-আবুল কালাম, শাজাহান আলমগীর, আলী হোসেন আলামিন, মজিবল হক, প্রতিবন্ধী ফারুকের। বিধ্বস্ত ঘর মালিকরা জানায়, হঠাৎ সকালবেলা কালবৈশাখী ঝড় শুরু হয় আর সেই ঝড়ে মুহুর্তে¡র মধ্যে আমাদের ঘরের উপর গাছপালা ভেঙ্গে পড়ে ঘরগুলো বিধ্বস্ত হয়ে পড়ে যায়।
চরসামাইয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন মাতাব্বর বলেন, ক্ষতিগ্রস্ত ৬ টি পরিবারের ঘরের তালিকা করে উপজেলা নির্বাহী অফিসারের কাছে পাঠাবো।
ভোলা সদর উপজেলা নির্বাহী অফিসার জানান, কালবৈশাখী ঝড়ে ঘরবাড়ি বিধ্বস্ত হওয়ার খবর শুনেছি। তবে ক্ষতিগ্রস্থ ঘরবাড়ির সংখ্যা তিনি বলতে পারেননি। স্থানীয় ইউপি চেয়ারম্যান ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার মাধ্যমে খোঁজ খবর নেবেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT