ঢাকা (দুপুর ২:৩৪) শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

বান্দরবানের নাইক্ষ্যংছ‌ড়ির তিন‌ ইউপিতে ভোট গ্রহন শুরু

নিজস্ব প্রতিনিধি নিজস্ব প্রতিনিধি Clock সোমবার রাত ০৮:২৪, ১৪ অক্টোবর, ২০১৯

সুশান্ত কান্তি তঞ্চঙ্গ্যা, বান্দরবান প্র‌তি‌নি‌ধিঃ বান্দরবানের নাইক্ষ্যংছড়ির তিন‌টি ইউ‌নিয়ন প‌রিষ‌দে ভোটগ্রহণ চল‌ছে। আজ সোমবার (১৪ অক্টোবর) সকাল ৯টা থে‌কে ভোটাররা লাই‌নে দাঁড়িয়ে ভোট দি‌তে শুরু ক‌রে‌। ভোটগ্রহণ চল‌বে বিকাল ৫টা পর্যন্ত। ইউনিয়নগু‌লো হ‌চ্ছে- নাইক্ষ্যংছ‌ড়ি সদর, সোনাইছড়ি ও ঘুমধুম।

সকাল থেকে এখান পর্যন্ত কোনও কেন্দ্রে অপ্রী‌তিকর প‌রি‌স্থি‌তির খবর পাওয়া যায়‌নি। নির্বাচনে বিএনপির কোনও প্রার্থী অংশগ্রহণ না করায় তেমন কোনও উত্তেজনা চোখে পড়েনি। ভোটকেন্দ্রে পুরুষের চেয়ে নারী ভোটার‌দের উপ‌স্থি‌তি ছিল বে‌শি।

এদিকে অপ্রী‌তিকর প‌রি‌স্থি‌তি সামাল দিতে প্রতিটি কেন্দ্রে নির্বাহী ম্যা‌জি‌স্ট্রেট, পু‌লিশ ও বি‌জি‌বি মোতেয়েন রয়েছে।

তিন‌টি ইউ‌পি‌তে চেয়ারম্যান প‌দে ৭ জন, পুরুষ মেম্বার প‌দে ৯৪ জন ও ম‌হিলা মেম্বার প‌দে ২৮ জন প্রার্থী প্র‌তিদ্ব‌ন্দ্বিতা কর‌ছেন। ‌মোট‌ ভোটার র‌য়ে‌ছে ২৩ হাজার ৯২২ জন। এর ম‌ধ্যে পুরুষ ভোটার ১২ হাজার ১১৩ জন ও ম‌হিলা ১১ হাজার ৮০৯ জন।

নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাচন কর্মকর্তা আবু জাফর মোহাম্মদ ছালেহ বলেন, ‘অবাধ ও সুষ্ঠু নির্বাচন সম্পন্ন করতে নাইক্ষ্যংছড়ির তিন ইউনিয়নে ১০ জন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট, তিন জন নির্বাহী ম্যাজিস্ট্রে‌ট ছাড়াও ৪ প্লাটুন বিজিবি, পুলিশের ৯টি দল ও র‍্যাবের ৬টি দল টহলে রয়েছে।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT