ঢাকা (রাত ১০:৪০) বৃহস্পতিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রতারণার দায়ে আপন ভাই-বোন গ্রেপ্তার

এইচএম দিদার,দাউদকান্দি,কুমিল্লা এইচএম দিদার,দাউদকান্দি,কুমিল্লা Clock বুধবার রাত ১০:৪৪, ৬ জানুয়ারী, ২০২১

কুমিল্লার দাউদকান্দিতে প্রতারণার দায়ে আপন ভাই-বোন গ্রেপ্তার।উপজেলার গৌরীপুর বাজারের স্বর্ণ ব্যবসায়ী বিষ্ণু দেবনাথ পাওনা টাকা চাইতে গেলে প্রতারণার শিকার হন।

ভুক্তভোগী এ বিষয়ে দাউদকান্দি মডেল থানায় একটি একটি মামলা দায়ের করেন। মামলার এজাহার বিবরণীতে জানা যায়, রাজার নামীয় আসামি নাজমুল সরকার ও নাসরিন বেগম আপন ভাই-বোন।

স্বর্ণ ব্যবসায়ী বিষ্ণু দেবনাথ এর দোকান থেকে গত বছরের ২৭ ই জানুয়ারি ১০ হাজার টাকা বকেয়া রেখে ২০ হাজার টাকা প্রদান করে ৩২ হাজার টাকার স্বর্ণালংকার কিনে নেন নাসরিন বেগম। নাসরিন বেগম এর কাছে স্বর্ণ ব্যবসায়ী পাওনা টাকা চাইলে বিভিন্ন তালবাহানা করে কালক্ষেপণ করেন। ২০২০ সালের ১২ ডিসেম্বর মামলার বিবাদী নাসরিন বেগম বিষ্ণু দেবনাথ এর ব্যবহৃত মোবাইল ফোনে কল করে পাওনা টাকা নেওয়ার জন্য বিবাদীর বাসায় যাওয়ার অনুরোধ জানান।

মামলার বাদী সরল বিশ্বাসে বিবাদীর বাসায় গেলে সেখানে ঘটে এক অভিনব প্রতারণা। এজহার নামীয় অন্যান্য আসামিদের যোগসাজশে ভয়-ভীতি ও মারধর করে ছিনিয়ে নেওয়া হয় তার(বাদী) সাথে থাকা নগদ ৯০ হাজার টাকা, দুটি স্বর্ণের আংটি এবং একটি স্বর্ণের চেইন যার বাজার মূল্য আনুমানিক এক লাখ টাকা। এ বিষয়ে দাউদকান্দি মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে যার মামলা নাম্বার ০৯।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রাজিব জানান,” সঠিক তদন্তের মাধ্যমে আসামীদ্বয় ঘটনায় সম্পৃক্ত থাকায় আজ বুধবার আসামি নাসরিন বেগম ও তার আপন বড় ভাই নাজমুল সরকার কে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।”

 



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT