ঢাকা (বিকাল ৩:১৪) সোমবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম

গৌরীপুরে মিঠু হত্যা মামলার প্রধান আসামী ডেভিড রকি গ্রেপ্তার

ওবায়দুর রহমান,গৌরীপুর,ময়মনসিংহ ওবায়দুর রহমান,গৌরীপুর,ময়মনসিংহ Clock সোমবার ১২:৪১, ১৯ সেপ্টেম্বর, ২০২২

ময়মনসিংহের গৌরীপুরে কলেজ ছাত্র জহিরুল ইসলাম মিঠু (২৪) হত্যা মামলার প্রধান আসামী ডেভিট ডেভিড (২৫)-কে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (১৭ সেপ্টেম্বর) রাতে ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার পৌর শহর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গৌরীপুর থানার এস আই মোঃ নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান-ময়মনসিংহ ডিবি পুলিশের সহায়তায় অভিযান চালিয়ে ডেভিড রকিকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে গৌরীপুর থানার পুলিশ।

প্রসঙ্গত, মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গৌরীপুর পৌর শহরের পাটবাজার মোড় এলাকায় স্বর্ণের দর-দামকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে গৌরীপুর সরকারি কলেজের ছাত্র মিঠুর মৃত্যু হয়।

এ হত্যাকান্ডের ঘটনায় নিহত মিঠুর বাবা মোখলেছুর রহমান খান (৫৯) বাদী হয়ে শুক্রবার (১৬ সেপ্টেম্বর) একটি মামলা দায়ের করেন। এ মামলায় গৌরীপুর পৌরসভার বাড়ীওয়ালাপাড়া এলাকার এলবার্ট ডেভিড বাদলের ছেলে এলবার্ট ডেভিড রকি (২৫) ও এলবার্ট ডেভিড সেন্টু (৪০), কচিকাচা এলাকার আব্দুল হাফেজ খান নিলু মাস্টারের ছেলে পৌর আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহবায়ক উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি একরামুল হোসেন মামুন (৪৭)সহ অজ্ঞাত আরো ৬ জনকে আসামী করা হয়।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT