ঢাকা (রাত ১০:৫৬) শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News খেলাধুলাকে কেন্দ্র করে বাকবিতন্ডা, ককটেল বিষ্ফোরণে আহত ২ Meghna News চাঁপাইনবাবগঞ্জে পাঁচ দিন বন্ধের পর আবারো শুরু হয়েছে আমদানী রপ্তানী Meghna News সাঘাটায় পূর্ব শত্রুতার জের ধরে পথ রোধ করে মারপিট Meghna News গৌরীপুর মহিলা কলেজের গভর্নিং বডির এডহক কমিটির সভাপতি মনোনীত হয়েছেন তানজীন চৌধুরী Meghna News চাঁপাইনবাবগঞ্জে কাল থেকে চালু হচ্ছ বন্ধ থাকা আমদানী রপ্তানী Meghna News ভোলায় আগ্নেয়াস্ত্রসহ ইউপি চেয়ারম্যান ও ছেলে গ্রেপ্তার Meghna News আ.লীগকে প্রশ্রয় না দেয়ার আহ্বান জানিয়েছে হাফেজ আজিজুল Meghna News শুভ জন্মদিন স্বপ্নের নায়ক সালমান শাহ Meghna News প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত Meghna News শহিদুল-বেনজিরের বিরুদ্ধে মামলা, পিবিআইকে তদন্তের নির্দেশ

গৌরীপুরে ভালোবাসা দিবসে ফুলেল শুভেচ্ছায় শিক্ত পরিচ্ছন্নতা কর্মীরা

ওবায়দুর রহমান,গৌরীপুর,ময়মনসিংহ ওবায়দুর রহমান,গৌরীপুর,ময়মনসিংহ Clock সোমবার রাত ১১:৫৯, ১৪ ফেব্রুয়ারী, ২০২২

বিশ্ব ভালোবাসা দিবসে ময়মনসিংহের গৌরীপুরে পরিচ্ছন্নতা কর্মীদের ফুলেল শুভেচ্ছা জানিয়েছে তাদের পাশে দাঁড়িয়েছেন বিশিষ্ট চিকিৎসক ডাঃ আমান উল্লাহ আমান। তিনি ময়মনসিংহ জেলার মুস্তাকিম(প্রাঃ) হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক।

সোমবার (১৪ ফেব্রুয়ারি) সকালে পৌর শহরের গো-হাটা হরিজন পল্লীতে গিয়ে পরিচ্ছন্নতা কর্মীদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে তাদের সার্বিক খোঁজ-খবর নেন ডাঃ আমান। পরে এই চিকিৎসকের পক্ষ থেকে পরিচ্ছন্নতা কর্মীদের বিনামূল্যে স্বাস্থ্যসেবা ও প্রত্যেক পরিবারকে শীতবস্ত্র উপহার দেয়া হয়।

এসময় ডাঃ আমানের উদ্যোগে পরিচ্ছন্নতা কর্মীদের মাঝে সকালের খাবার বিতরণ করা হয়। পরে পরিচ্ছন্নতা কর্মীদের সাথে খাবারে অংশ নেন এই চিকিৎসক।।

ডাঃ আমান উল্লাহ বলেন, নিজেরা অপরিচ্ছন্ন হয়ে যারা এই শহরকে পরিচ্ছন্ন রাখে আমার পরিচ্ছন্নতা কর্মী ভাই-বোনেরা। তাই ভালোবাসার এই বিশেষ দিনটিতে তাদের সাথে ভালোবাসা ভাগাভাগি করার জন্যই আজকের এই ক্ষুদ্র আয়োজন। চিকিৎসা সেবা ও শীতবস্ত্র উপহার পাওয়ার পর তাদের মুখে যে হাসি ফুটে উঠেছে এটাই আমার পরম পাওয়া।

হরিজন পল্লীর সর্দার রঙিলা বাশফোড় বলেন, ভালোবাসা দিবসে ডাক্তার সাবের কাছ থেকে ফুল পাইয়া পোলাপান তো মেলা খুশি। আমরারে ফ্রি চিকিৎসা ও কম্বল দিছে। যাওয়ার সময় ডাক্তার সাব বলছে উনার চেম্বারে গেলে আমাদের আজীবন ফ্রি চিকিৎসা দিবে। আমরা অনেক খুশি।

কর্মসূচিতে অংশ নেন ইসলামাবাদ সিনিয়র মাদরাসার উপাধ্যক্ষ এমদাদুল হক, গৌরীপুর রিপোর্টার্স ক্লাবের সাবেক সভাপতি মোতালিব বিন আয়েত, সাংবাদিক আরিফ আহমেদ, ওবায়দুর রহমান, গৌরীপুর পৌর উন্নয়ন সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক মিলন খান, নাজমুল হুদা, জাকির হোসেন প্রমুখ।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT