ঢাকা (রাত ১১:১৫) সোমবার, ২৯শে এপ্রিল, ২০২৪ ইং

গৌরীপুরে বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের সমাপনী সভা অনুষ্ঠিত



‘বিদ্যুৎ ও পানির অপচয় রোধ’ এই প্রতিপাদ্যে ময়মনসিংহের গৌরীপুরে ৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলা ও ৭ম জাতীয় বিজ্ঞান অলিম্পিয়ার্ড-২০২২ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৬ নভেম্বর) বিকেলে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ আঙ্গিনায় মেলার প্রদর্শনী, সমাপনী আলোচনা সভা অনুষ্ঠিত ও পুরস্কার বিতরণ করা হয়।

আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ সভাপতিত্ব করেন।  একাডেমীক সুপারভাইজার কমল রায়ের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, সহকারী কমিশনার (ভ‚মি) মোসা: নিকহাত আরা, ভাইস-চেয়ারম্যান মোঃ সোহেল রানা, বোকাইনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল মুক্তাদীর শাহীন, সহকারী প্রোগ্রামার আবুল কালাম আজাদ, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আশরাফুল ইসলাম, লামাপাড়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাহজাহান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুর রহিম প্রমুখ।

এ সময় সরকারি ও বেসরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ।  পরে বিভিন্ন বিজ্ঞান ভিত্তিক প্রকল্প প্রতিযোগিতায় মাধ্যমিক পর্যায়ে ধারাবাহিকভাবে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জন করেছে পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়, গিধাঊষা হাসান আলী উচ্চ বিদ্যালয় ও রামগোপালপুর পিজেকে উচ্চ বিদ্যালয়। উচ্চ মাধ্যমিক পর্যায়ে ধারাবাহিকভাবে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জন করেছে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ, গৌরীপুর সরকারি কলেজ ও গৌরীপুর মহিলা (ডিগ্রী) কলেজ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT