ঢাকা (রাত ৩:৪৮) শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানের রক্তদান সম্পন্ন করল মানব কল্যাণ ফাউন্ডেশন

নিজস্ব প্রতিনিধি নিজস্ব প্রতিনিধি Clock মঙ্গলবার রাত ০২:১৯, ১ অক্টোবর, ২০১৯

মৌলভীবাজার, সিলেট  বড়লেখা উপজেলা মহিলা (তিন তিনবারের নির্বাচিত) ভাইস চেয়ারম্যান ও “মানব কল্যাণ ফাউন্ডেশন” এর সম্মানিত উপদেষ্ঠা রাহেনা বেগম হাসনা বড়লেখা সিটি ক্লিনিকে ১ম বারের মত রক্তদান সম্পন্ন করে রক্তদাতার খাতায় নাম লিখালেন।

তিনি গতকাল ফাউন্ডেশনের কার্যালয়ে একটি অসহায় মুমূর্ষ রোগীকে মানবিক অর্থদানের অনুষ্ঠানে উপস্থিত হয়ে ফাউন্ডেশনের কার্যক্রমের প্রশংসা করেন নিজের রক্তদানের আগ্রহ প্রকাশ করেন সদস্যবৃন্দের নিকট। আজ “মানব কল্যাণ ফাউন্ডেশন” উনার রক্তদান সম্পন্ন করে।

“বিশ্বের যা কিছু মহান সৃষ্টি চির কল্যাণকর, অর্ধেক তার করিয়াছে নারী অর্ধেক তার নর”। একজন নারী হয়ে রক্তদানে আপনার উৎসাহ দেখে সত্যি’ই “মানব কল্যাণ ফাউন্ডেশন” পরিবার গর্বিত।সম্মানিত উপদেষ্টার রক্তদান দেখে অনেকে উৎসাহিত হবে রক্তদানে। দেশ ও দশের সেবা মানবিকতায় এগিয়ে আসবে।রক্তদানের সময় উপস্হিত ছিলেন মানব কল্যাণ ফাউন্ডশনের কার্যকরিপরিষদের সদস্যও বড়লেখা পৌরসভার ১,২,৩নং ওয়ার্ডের কাউন্সিলার রুবাইয়া আক্তার রিয়া, সংস্কৃতি কর্মী ও কবি মোঃ শহীদ-উল ইসলাম প্রিন্স’র সহধর্মিণী প্রসুতি সিতারুন আক্তার সেজিকে স্বেচ্ছায় এ রক্তদান করে ২ জন। প্রতিনিধিদের সামাজিক দায়বদ্ধতা ও মানবিক মূল্যবোধের দৃষ্টান্ত স্থাপন করলেন।কবি মোঃ শহীদ-উল ইসলাম প্রিন্স বলেন, একজন জনপ্রতিনিধি প্রসুতিকে রক্ত দিয়ে প্রমাণ করলেন রাজনীতিবিদরা এমনই হওয়া উচিত। এরকম জনপ্রতিনিধি আমাদের সমাজে আরো বেশি করে প্রয়োজন।

মানব কল্যাণ ফাউন্ডেশন বড়লেখার মহসচিব কামাল আহমদ,আরমান হোসেন আমান, মুমিনুল ইসলাম,কামরুল ইসলাম এবং সংগঠনের প্রতিষ্টাতা গোলজার আহমদ হাসান ও তাজুল ইসলাম সহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।পাশাপাশি স্বেচ্ছায় রক্তদানকারী মোহাম্মদ ইকবাল তাফাদারের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করেন প্রিন্স।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT