ঢাকা (দুপুর ২:৪৫) বুধবার, ১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

ইসলামী সমাজ প্রতিষ্ঠায় সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে : বাহলুল

হোসাইন মোহাম্মদ দিদার হোসাইন মোহাম্মদ দিদার Clock রবিবার সন্ধ্যা ০৭:৪০, ১৩ অক্টোবর, ২০২৪

বাংলাদেশ জামায়াতে ইসলামী মোহাম্মদপুর ইউনিয়নের সাংগঠনিক অফিস উদ্বোধন উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

শনিবার( ১২ অক্টোবর) বিকালে এ উদ্বোধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামায়াতে ইসলাম উপজেলা মনিরুজ্জামান বাহলুল। প্রধান অতিথি তার বক্তব্যে বিগত ফ্যাসিস্ট, সৈরাচারি সরকারের নির্মম জুলুম নির্যাতনের কথা উল্লেখ করে বলেন, বিগত সরকার রাষ্ট্রের সকল যন্ত্র এবং তার লীগ বাহিনী ব্যবহার করে গোটা দেশের মানুষের সকল অধিকার কেড়ে নিয়েছিল। হত্যা, খুন আর গুম ছিল তাদের নিত্য দিনের কাজ। তারা বাংলাদেশ জামায়াতে ইসলামীর শীর্ষ পর্যায়ের নেতৃবৃন্দকে বিনা অপরাধে ফাঁসি দিয়ে হত্যা করেছে। তারা জনতার কন্ঠ চেপে ধরেছে।

 

তিনি আরও বলেন, মিথ্যা অপবাদ দিয়ে জামায়াতে ইসলামীকে জনগণ থেকে বিচ্ছিন্ন করার ষড়যন্ত্র করেছে। আল্লাহ্ মেহেরবানী করে জামায়তে ইসলামীকে জনগণের হৃদয়ে জায়গা করে দিয়েছেন।

 

উপজেলা জামায়াতে ইসলামী বলেন, আমরা নতুন করে আর কোন ফ্যাসিস্টকে ক্ষমতায় বসাতে চাই না। তাই সুন্দর, শান্তিময়, বৈষম্যহীন একটি সমাজ গঠন করতে আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। এ সভায় সভাপতিত্ব করেন— ইউনিয়ন আমীর যুবায়ের ছায়েদুল্লাহ্। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন—উপজেলা শাখার আইন, প্রশাসন ও পলিটিক্যাল সেক্রেটারী মোখলেছুর রহমান।

আরো উপস্থিত ছিলেন জনাব ইঞ্জিনিয়া শিমুল হাজারী, কবির হোসেন ভূইয়া, অধ্যক্ষ হারুন অর রশিদ তালুদার, বিশিষ্ট ব্যবসায় কুদরত উল্লাহ্, প্রমুখ।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT