ঢাকা (দুপুর ২:৪৯) বুধবার, ১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

লোহাগড়ায় যুবদল নেতা আহাদুল ইসলামের নেতৃত্বে সম্প্রীতি সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত

ইকবাল হাসান, নড়াইল ইকবাল হাসান, নড়াইল Clock শুক্রবার বিকেল ০৪:২৯, ১১ অক্টোবর, ২০২৪

নড়াইলের লোহাগড়ায় জেলা যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ আহাদুল ইসলাম আহাদের নেতৃত্বে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে সনাতন ধর্মাবলম্বীদের শুভেচ্ছা জানিয়ে সম্প্রীতি সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়েছে।

 

শারদীয় দূর্গা পূজা উপলক্ষে দেশ ও বিদেশের, জাতি, ধর্ম, বর্ণ নির্বিশেষে সকলকে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে শারদীয় দূর্গাপূজার শুভেচ্ছা এবং সম্প্রীতির আহবান জানিয়ে লোহাগড়ায় মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

জানা যায়, শুক্রবার (১১অক্টোবর) সকাল সাড়ে ১০টায় নড়াইলে লোহাগড়ায় জেলা যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ আহাদুল ইসলাম আহাদের নেতৃত্বে বিশাল মিছিল পৌর শহরের ফয়েজ মোড় এলাকা থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে লক্ষীপাশা চৌরাস্তা সংলগ্ন নিউ মার্কেটে এসে শেষ হয়। সেখানে অনুষ্ঠিত সংক্ষিপ্ত সমাবেশে সাবেক ছাত্রদল নেতা কামরুজ্জামান সুইটের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নড়াইল জেলা যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ আহাদুল ইসলাম আহাদ।

বক্তব্যকালে তিনি বলেন, দূর্গাপূজা শুধু হিন্দু সম্প্রদায়ের উৎসব নয়, এটি এখন সর্বজনীন উৎসবে পরিণত হয়েছে। অশুভ শক্তির বিনাশ এবং সুন্দরের আরাধনা শারদীয় দুর্গোৎস বের প্রধান বৈশিষ্ট্য। ধনী-গরীব নির্বিশেষে সবাই যেন এ আনন্দ সমান ভাগে ভাগাভাগি করে এই প্রত্যাশা আমার। তিনি আরও বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এখানে সকল ধর্মের মানুষ তাদের ধর্মীয় উৎসব পালন করে থাকে। তিনি সকলের সুখ শান্তি ও সমৃদ্ধি কামনা করেন। ধর্ম যার যার উৎসব সবার এই মন্ত্রে উজ্জীবিত হয়ে সকলকে একত্রিত হয়ে উৎসব পালনের আহ্বান জানান।

 

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা শ্রমিকদল নেতা জিহাদ খান, মো: সাঈদ শেখ, যুবদল নেতা মনি রিপন, হালিমুজ্জামান হালিম, সুফিয়ান, বিশু, মিরান খান, মো: বকতিয়ার হোসেন, জিয়া, আরমান, রনি, মিন্টু খান, তুহিন, শিপন, তোফায়েল, শিমুল, আল আমিন, সাওন সহ সহস্রাধিক নেতা-কর্মী ও সমর্থক।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT