ঢাকা (দুপুর ১২:২৭) রবিবার, ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News বাংলাদেশ স্কাউটসের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত, সামাদ সভাপতি-জাহাঙ্গীর সম্পাদক Meghna News দেশে ডেঙ্গুতে আক্রান্ত ২৩ হাজার ছাড়ালো Meghna News খেলাধুলাকে কেন্দ্র করে বাকবিতন্ডা, ককটেল বিষ্ফোরণে আহত ২ Meghna News চাঁপাইনবাবগঞ্জে পাঁচ দিন বন্ধের পর আবারো শুরু হয়েছে আমদানী রপ্তানী Meghna News সাঘাটায় পূর্ব শত্রুতার জের ধরে পথ রোধ করে মারপিট Meghna News গৌরীপুর মহিলা কলেজের গভর্নিং বডির এডহক কমিটির সভাপতি মনোনীত হয়েছেন তানজীন চৌধুরী Meghna News চাঁপাইনবাবগঞ্জে কাল থেকে চালু হচ্ছ বন্ধ থাকা আমদানী রপ্তানী Meghna News ভোলায় আগ্নেয়াস্ত্রসহ ইউপি চেয়ারম্যান ও ছেলে গ্রেপ্তার Meghna News আ.লীগকে প্রশ্রয় না দেয়ার আহ্বান জানিয়েছে হাফেজ আজিজুল Meghna News শুভ জন্মদিন স্বপ্নের নায়ক সালমান শাহ

গৌরীপুরে গৃহবধূকে অপহরণ চেষ্টা; প্রতিবাদে বিক্ষোভ

ওবায়দুর রহমান,গৌরীপুর,ময়মনসিংহ ওবায়দুর রহমান,গৌরীপুর,ময়মনসিংহ Clock শনিবার ১২:০৫, ৯ এপ্রিল, ২০২২

ময়মনসিংহের গৌরীপুরে এক গৃহবধূকে(২৫) অপহরণ চেষ্টার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। শুক্রবার (৮ এপ্রিল) পৌর শহরে এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

এ ঘটনায় গৃহবধূর স্বামী গৌরীপুর থানায় লিখিত অভিযোগ করেছেন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে উপজেলার ২নং গৌরীপুর ইউনিয়নের পালান্দর গ্রামে।

অভিযোগ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে উপজেলার ২নং গৌরীপুর ইউনিয়নের পালান্দর গ্রামে ওই গৃহবধূ বাড়িতে অবস্থান করছিলেন। ওইদিন রাত আনুমানিক সাড়ে ৯টায় একদল দুর্বৃত্ত দেশীয় অস্ত্র নিয়ে তার বাড়িতে হামলা করে গৃহবধূর মুখ, হাত-পা বেঁধে অপহরণের চেষ্টা চালায়।

এসময় গৃহবধূর শ্বাশুড়ি চিৎকার শুরু করলে পরিবারের লোকজন ছুটে আসে। পরে দুবৃর্ত্তরা গৃহবধূর এক দেবর ও ভাতিজাকে মারধর করে গৃহবধূকে ফেলে রেখে চলে যায়।

এদিকে ঘটনার প্রতিবাদ জানিয়ে শুক্রবার সকালে এলাকাবাসী পালান্দর গ্রাম থেকে মিছিল নিয়ে পৌর শহরে বিক্ষোভ মিছিল করে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মো. আব্দুল হালিম সিদ্দিকী বলেন, অভিযোগ পেয়েছি; পুলিশ ঘটনা তদন্ত করছে; তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT