ঢাকা (রাত ৮:৪২) শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News খেলাধুলাকে কেন্দ্র করে বাকবিতন্ডা, ককটেল বিষ্ফোরণে আহত ২ Meghna News চাঁপাইনবাবগঞ্জে পাঁচ দিন বন্ধের পর আবারো শুরু হয়েছে আমদানী রপ্তানী Meghna News সাঘাটায় পূর্ব শত্রুতার জের ধরে পথ রোধ করে মারপিট Meghna News গৌরীপুর মহিলা কলেজের গভর্নিং বডির এডহক কমিটির সভাপতি মনোনীত হয়েছেন তানজীন চৌধুরী Meghna News চাঁপাইনবাবগঞ্জে কাল থেকে চালু হচ্ছ বন্ধ থাকা আমদানী রপ্তানী Meghna News ভোলায় আগ্নেয়াস্ত্রসহ ইউপি চেয়ারম্যান ও ছেলে গ্রেপ্তার Meghna News আ.লীগকে প্রশ্রয় না দেয়ার আহ্বান জানিয়েছে হাফেজ আজিজুল Meghna News শুভ জন্মদিন স্বপ্নের নায়ক সালমান শাহ Meghna News প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত Meghna News শহিদুল-বেনজিরের বিরুদ্ধে মামলা, পিবিআইকে তদন্তের নির্দেশ

গৌরীপুরে স্থগিত সিধলা ইউপি নির্বাচন আগামীকাল 

ওবায়দুর রহমান,গৌরীপুর,ময়মনসিংহ ওবায়দুর রহমান,গৌরীপুর,ময়মনসিংহ Clock রবিবার সন্ধ্যা ০৭:০৪, ৬ ফেব্রুয়ারী, ২০২২

ময়মনসিংহের গৌরীপুরে সিধলা ইউপি নির্বাচনে স্থগিতকৃত বলারকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও গোহালাকান্দা এবতেদায়ী মাদ্রাসা এ দুই ভোট কেন্দ্রে পুনঃভোট গ্রহন আগামীকাল সোমবার (৭ ফেব্রুয়ারী)।

উল্লেখিত ভোট কেন্দ্রে এদিন চেয়ারম্যান, ২নং ও ৩নং ওয়ার্ডে সংরক্ষিত সদস্য এবং ৬নং ও ৭নং ওয়ার্ডে সাধারণ সদস্য পদে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহন অনুষ্ঠিত হবে। প্রসঙ্গত ২৬ ডিসেম্বর এ ইউনিয়নে ভোট গ্রহনের দিন হামলা ও সংঘর্ষের ঘটনায় উল্লেখিত দুটি ভোট কেন্দ্রে ফলাফল ঘোষণা স্থগিত করা হয়েছিল।

এ বিষয়ে সংশ্লিষ্ট ইউপি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা নন্দন কুমার দেবনাথ নিশ্চিত করে জানান, সিধলা ইউপি নির্বাচনে স্থগিতকৃত দুই ভোট কেন্দ্রে অবাধ, সুষ্ঠ, নিরপক্ষ ও গ্রহনযোগ্য নির্বাচন অনুষ্ঠানের লক্ষে সার্বিক নিরাপত্তা ব্যবস্থাসহ সকল নির্বাচনী প্রক্রিয়া সম্পন্ন করা হয়েছে।

তিনি জানান, এ ইউনিয়নে বলারকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে ভোটার সংখ্যা হচ্ছে ২৮৬০ জন ও গোহালাকান্দা এবতেদায়ী ভোট কেন্দ্রে ভোটার সংখ্যা ২০৯৪ জন। এখানে মোট ১১ জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দীতা করছেন। তাদের মাঝে ২৯২২ ভোট পেয়ে এগিয়ে রয়েছেন স্বতন্ত্র প্রার্থী একদিল হোসেন তালুকদার (আনারস)। এর কাছাকাছি অবস্থানে রয়েছেন শেখ শামছ উদ্দিন (চশমা) ২৭২৩ ভোট ও আওমামী লীগের মনোনীত প্রার্থী মোঃ জয়নাল আবেদীন (নৌকা) ২৬১০ ভোট।

চেয়ারম্যান পদে অন্য প্রার্থীরা হলেন-মোঃ কামরুজ্জামান (মটর সাইকেল), মোঃ নজরুল ইসলাম (অটোরিকশা), মোঃ শফিকুল ইসলাম (টেবিল ফ্যান), আবু হানিফ (ঘোড়া), মোঃ আব্দুস সালাম (লাঙ্গল), মোঃ আতাউর রহমান (হাত পাখা), মোঃ ইকবাল হোসেন তালুকদার (ঢোল) ও মোঃ শাহজাহান কবীর (সিংহ)।

সংরক্ষিত সদস্য আসন ২নং ওয়ার্ডে প্রতিদ্বন্দীতা করছেন তিনজন। তারা হলেন- আলেয়া খাতুন (তালগাছ), মোছাঃ নাসরিন (মাইক) ও মোছা. মাজেদা খাতুন (হেলিকপ্টার)।

সংরক্ষিত সদস্য আসন ৩ নং ওয়ার্ডে প্রতিদ্বন্দীতা করছেন ছয়জন। তারা হলেন- নার্গিস বেগম (মাইক), কোহিনুর বেগম (সূর্যমূখী ফুল), জোসনা আক্তার (হেলিকপ্টার), নাজমা আক্তার (তালগাছ), রেহেনা বেগম (বই) ও হোসনে আরা (কলম)।

সাধারণ সদস্য আসন ৬নং ওয়ার্ডে প্রতিদ্বন্দীতা করছেন চারজন প্রার্থী। তারা হলেন- আব্দুল কাদির (তালা), কামাল উদ্দিন (টিউবওয়েল), রফিকুল ইসলাম (মোরগ) ও সাইদুল ইসলাম (ফুটবল)।

সাধারণ সদস্য আসন ৭নং ওয়ার্ডে প্রতিদ্বন্দীতা করছেন আটজন প্রার্থী। তারা হলেন- আব্দুল করিম (তালা), আব্দুল সোবহান (ফুটবল), আবুল হাসিম (আপেল), খোরশেদ (ঘুড়ি), মোবারক হোসেন (বৈদ্যুতিক পাখা), রাহ হোসেন (ভ্যানগাড়ি), রহুল আমিন নজরুল (টিউবওয়েল) ও মোঃ লোকমান (মোরগ)।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT