ঢাকা (দুপুর ১২:৫০) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

সিলেট মেয়র আরিফুল হকের (পিএ) করোনা আক্রান্ত!



 মোঃ ইবাদুর রহমান জাকির, সিলেট প্রতিনিধিঃ সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর ব্যক্তিগত সহকারী (পিএ) মুহিবুল ইসলাম ইমন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

শনিবার (২৩ মে) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষার পর ১৮ জনের রিপোর্ট পজিটিভ আসে। এরমধ্যে তাঁর রিপোর্ট পজিটিভ আসে। বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা বিদায়ক রায় চৌধুরী।

গত বছরের ৩১ ডিসেম্বরে চীনের উহান থেকে ছড়িয়ে পড়া বৈশ্বিক মহামারী করোনাভাইরাস বাংলাদেশে ধরা পরে গত ৮ মার্চ। আর সিলেট বিভাগে সর্বপ্রথম করোনাভাইরাস ধরা পড়ে গত ৫ এপ্রিল। এদিকে শনিবার নতুন আরও ১৮ জন নিয়ে সিলেট বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা ৬২০ জন। এর মধ্যে সিলেট জেলায় ২৯২ জন, সুনামগঞ্জে ৮৯, হবিগঞ্জে ১৫৬ ও মৌলভীবাজার জেলায় ৮৩ জন।

এদিকে সিলেট বিভাগে করোনাভাইরাস থেকে সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন ১৫৯ জন। এর মধ্যে সিলেট জেলায় ২৮ জন, সুনামগঞ্জে ৫২, হবিগঞ্জে ৭০ জন এবং মৌলভীবাজার জেলায় ৯ জন,অন্যদিকে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেট বিভাগে মারা গেছেন ১২ জন। এর মধ্যে সিলেট জেলায় ৯ জন, হবিগঞ্জে ১ জন ও মৌলভীবাজারে ২ জন।

তবে সুনামগঞ্জে এখন পর্যন্ত করোনায় কোনো মৃত্যু নেই।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT