ঢাকা (রাত ২:১৫) শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

সিধলা ইউনিয়ন ছাত্রলীগের কমিটি বাতিলের দাবীতে মানববন্ধন



ময়মনসিংহের গৌরীপুর উপজেলার সিধলা ইউনিয়ন ছাত্রলীগের সদ্য ঘোষিত কমিটি বাতিলের দাবীতে মানববন্ধন করেছে পদবঞ্চিত ছাত্রলীগ কর্মীরা। গত রোববার সন্ধ্যায় মনাটি বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এর আগে গত শনিবার রাতে গৌরীপুর উপজেলা ছাত্রলীগ সিধলা ইউনিয়ন ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করে। এতে মোঃ রফিকুল ইসলামকে সভাপতি, আব্দুল মান্নানকে সহ-সভাপতি, ওবায়েদুল শেখ লিমনকে সাধারণ সম্পাদক ও মোঃ ইমরান হোসাইনকে যুগ্ম-সাধারণ সম্পাদক করে এ কমিটি ঘোষণা করা হয়।

মানববন্ধনে ছাত্রলীগ কর্মী তোফায়েল আহমেদ বলেন, ২০১৮ সালে মোঃ রফিকুল ইসলামকে সভাপতি ও মনিবুর রহমানকে সাধারণ সম্পাদক করে ৮ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছিলো। ওই কমিটির সংগঠন বিরোধী কার্যকলাপের জন্য ২০২১ সালের ডিসেম্বরে বাতিল করে উপজেলা ছাত্রলীগ। আবারও বিতর্কিত এই কমিটি ঘোষণা করায় সিধলা ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীরা বিক্ষুব্ধ হন।

এছাড়াও বক্তব্য রাখেন ছাত্রলীগ কর্মী আশিক সরকার, শেখ লিমন আহম্মেদ, মেহেদী হাসান রনি প্রমুখ।
বক্তারা অবিলম্বে ঘোষিত এই কমিটি বাতিল করে সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি গঠনের দাবী জানান।
এ সময় উপস্থিত ছিলেন মামুন, ফারুক মিয়া, রাকিব মিয়া, রাসেল মিয়া, এনামুল হক, উমর ফারুক শেখ প্রমুখ।

এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ মোফাজ্জল হোসেন বলেন, তৎকালীন সাধারণ সম্পাদক মনিবুর রহমান চাকুরিতে চলে যাওয়ায় ওই সময় কমিটি স্থগিত করা হয়েছিলো। বর্তমানে সংগঠনকে গতিশীল করার জন্য আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। আগামী ১ মাসের মধ্যে তারা পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন। পদবঞ্চিতরাই মূলত এ কমিটির বিরোধীতা করছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT