ঢাকা (বিকাল ৩:৪৭) মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ ইং

সাঘাটায় সিনেমা হলের মালিক খুন

<script>” title=”<script>


<script>

গাইবান্ধার সাঘাটার উপজেলার জুমারবাড়ি এলাকায় রোমা সিনেমা হলের মালিক অবসরপ্রাপ্ত সেনা সদস্য বজলুর রশিদ বুলু (৫৪) খুন হয়েছে। সে উপজেলার মামুদপুর গ্রামের মৃত কায়েম উল্লার পুত্র।

ঘটনাটি ঘটেছে গত শনিবার দিবাগত রাতের যে কোন সময়। পরদিন ভোরে তার রক্তাক্ত দেহ কে বা কাহারা সিনেমা হলের সামনে ফেলে রেখে চলে গেছে। তার মৃত্যুতে এলাকার মানুষের মাঝে শোকের ছায়া নেমে পড়েছে।

এ ঘটনায় সাঘাটা থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। যার নং ৪, তারিখ ১১ এপ্রিল ২০২১ ইং। বুলু’র পুত্র আব্দুল্লাহ মোহাম্মদ তাহেরুল ইসলাম বাদী হয়ে অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করেছে বলে থানা সুত্রে জানা গেছে।

বুলুর স্ত্রী তহমিনা বেগম জানান, শনিবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। ভোরে তার মরদেহ তাদের সিনেমা হলের সামনে থেকে পাওয়া গেছে।

মৃত বুলুর কন্যা বিভা আক্তার জানান, আমার বাবাকে খুন করা হয়েছে। আমার বাবা এবার ইউনিয়ন পরিষদে নির্বাচন করার কথা। ভোটের মাঠ ভালো ছিলো।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই মোস্তাফার সাথে কথা হলে তিনি জানান- নিহতের পুত্র থানায় একটি ইউডি মামলা করেছে। সে মোতাবেক লাশটি গাইবান্ধা মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট আসার পর জানা যাবে কিভাবে তার মৃত্যু হয়েছে। তিনি আরো বলেন- মৃত্যু রহস্য নিয়ে তদন্ত অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT