ঢাকা (রাত ১০:০৮) বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

সাঘাটায় দূর্যোগ বিষয়ক স্থায়ী আদেশাবলী শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

<script>” title=”<script>


<script>

গাইবান্ধার সাঘাটা উপজেলায় দূযোর্গ বিষয়ক স্থায়ী আদেশাবলী (এসওডি) শীর্ষক এক অবহিতকরণ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

গত মঙ্গলবার বিকালে উপজেলা পরিষদ মিলনায়তনে দূযোর্গ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের উদ্যোগে ও উপজেলা দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের আয়োজনে ইউএনও সরদার মোস্তফা শাহিনের সভাপতিত্বে প্রধান আলোচকের বক্তব্য রাখেন, উপ-সচিব (অডিট) জহুরল আলম চৌধুরী।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা ত্রাণ ও পূর্ণবাসন কর্মকর্তা একেএম ইদ্রিস আলী, বোনারপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এনায়েত কবির, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিঠুন কুন্ডু, সাঘাটা ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন সুইট, ভরতখালী ইউপি চেয়ারম্যান শামছুল আজাদ শীতল, কচুয়া ইউপি চেয়ারম্যান মাহাবুবুর রহমান প্রমূখ।

প্রশিক্ষণ কর্মশালায় উপজেলা পর্যায়ে দূর্যোগ কমিটি’র ভূমিকা ও গঠন, দূর্যোগ মোকাবেলা আগাম প্রস্তুতি, ঝুকি হ্রাস, দূর্যোগ ব্যবস্থাপনা, দূর্যোগকালীন তালিকা প্রনয়ন ইত্যাদি সহ সংশ্লিষ্ট নানা বিষয়ে আলোকপাত করা হয়। কর্মশালায় বিভিন্ন দপ্তরের সরকারি কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, সাংবাদিক সহ ১০টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্য উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT