ঢাকা (সকাল ৭:১৫) শুক্রবার, ১০ই মে, ২০২৪ ইং

সাংবাদিক রোজিনাকে সচিবালয়ে নির্যাতনের প্রতিবাদে ও মুক্তির দাবিতে ভোলায় মানববন্ধন



প্রথম আলোর জৈষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামকে স্বাস্থ্য সচিবলায়ে প্রায় ৬ ঘন্টা আটক রেখে নির্যাতনের প্রতিবাদে ও মুক্তির দাবীতে ভোলা জেলা প্রেসক্লাব সহ উপজেলা প্রেসক্লাবগুলোর উদ্যোগে মানববন্ধন অনুষ্টিত হয়েছে।

বুধবার (১৯মে) সকাল ১০ থেকে দুপুর ১ পযর্ন্ত ভোলা প্রেসক্লাব সহ বিভিন্ন উপজেলা প্রেসক্লাবগুলোর উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। সাংবাদিকদের সাথে একাত্মতা প্রকাশ করে এসময় বিভিন্ন শ্রেনী পেশার মানুষ ও রাজনৈতিক দলের নেতারা মানববন্ধনে অংশ নেন।

মানববন্ধনে সাংবাদিক নেতারা বলেন, গত ১৭ মে বিকেলে স্বাস্থ্য মন্ত্রণালয়ে পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে দূর্নীতিবাজ কর্মকর্তারা সাংবাদিক রোজিনা ইসলামকে প্রায় ৬ঘন্টা ধরে আটকে রেখে নির্যাতন করেন। মানববন্ধনে এসব দূর্নীতিবাজ কর্মকর্তাদের গ্রেফতার ও সাংবাদিক রোজিনা ইসলামের নি:শর্ত মুক্তি দাবী করা হয়।

মানববন্ধনে এসময় উপস্থিত ছিলেন, প্রেসক্লাবগুলোর সভাপতি,সম্পাদক সহ ভোলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সংবাদ কর্মীরা।

এছাড়াও প্রথম আলোর জৈষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তি, নির্যাতনকারীদের গ্রেপ্তার ও বিচারের দাবীতে ভোলায় মানববন্ধন করেছে প্রথম আলো বন্ধুসভার নেতৃবৃন্দ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT