ঢাকা (বিকাল ৪:১৬) শনিবার, ১৮ই মে, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News শিয়া (ইয়েমেন) ও সুন্নির (হামাস) মধ্যে কার্যকর ঐক্য মুসলিম ঐক্যের প্রতীক Meghna News প্রচণ্ড যুদ্ধ চলছে রাফাহসহ সমগ্র গাজায় Meghna News হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই পাঠানো যাবে ছবি-ভিডিও-ডকুমেন্ট Meghna News সুধা রানীর হাদিসের প্রভাষক পদে উত্তীর্ণ হওয়া নিয়ে তোলপাড়, দায় কার? Meghna News প্রধানমন্ত্রীর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে দাউদকান্দিতে আলোচনা সভা ও র‍্যালী Meghna News পুলিশের গাড়ি লক্ষ্য করে গুলি : ডাকাত দলের সর্দার অস্ত্রসহ গ্রেপ্তার Meghna News সাঘাটায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা Meghna News ধান কাটতে গিয়ে বজ্রপাতে প্রাণ গেল শ্রমিকের Meghna News চাঁপাইনবাবগঞ্জ : তিন লক্ষ টাকা ইজ্জতের মূল্যে প্রবাসীর মুক্তি Meghna News সোনামসজিদ বন্দর দিয়ে পেঁয়াজ আমদানী শুরু

শ্রীমঙ্গলে চলন্ত ট্রেনে প্রতিবন্ধী কিশোরী ধর্ষনঃ-ধর্ষক জাহিদ উরফে জাবেদ আটক



মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলায় চলন্ত ট্রেনে এক প্রতিবন্ধী যুবতীকে ধর্ষনের অভিযোগ পাওয়া গেছে।ট্রেনের সহকারী জেনারেটর অপারেটর জাহিদ উরফে জাবেদ(২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে।

পুলিশ এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে শ্রীমঙ্গল রেলওয়ে থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেছেন।

শ্রীমঙ্গল রেলওয়ে থানা সুত্রে জানা যায়,গত শুক্রবার সন্ধ্যায় সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী লোকাল ট্রেন সুরমা মেইল ভানুগাছ স্টেশন–শ্রীমঙ্গল স্টেশনের মধ্যখানে লাউয়াছড়া বনের মধ্যে মেয়েটিকে ধর্ষণের ঘটনা ঘটতে পারে। তিনি জানান, ট্রেনটি লাউয়াছড়া বন অতিক্রমকালে মেয়েটি টয়লেটে যাবার সময় ট্রেনের সহকারী জেনারেটর অপারেটর জাহিদ মেয়েটিকে জোর করে পাশের একটি অন্ধকার কমপার্টমেন্টে নিয়ে ধর্ষন করে। এরপর ট্রেনটি শ্রীমঙ্গল ষ্টেশনে পৌছালে মেয়েটি প্লাটফর্মে নেমে চিৎকার করতে থাকলে । এসময় জাহিদ কৌশলে পালিয়ে যাবার চেষ্টা করলে ট্রেনের যাত্রীরা তাকে আটক করে রেলওয়ে থানায় সোপর্দ করে।

ধর্ষিতা কিশোরী সাভারের মুগড়াকান্দা, আওয়াল মার্কেট এলাকার মো. আক্তার ঢালির মেয়ে এবং আটককৃত ধর্ষক জাহিদ কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার জঙ্গলবাড়ী গ্রামের জাহাঙ্গীর মিয়ার ছেলে বলে জানা যায়। অভিযুক্ত জাহিদ জানায় তার পিতা জাহাঙ্গীর মিয়া সিলেট পলিটেকনিক কলেজে দপ্তরি পদে কর্মরত আছেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT