ঢাকা (বিকাল ৫:০০) শনিবার, ৪ঠা মে, ২০২৪ ইং

শেরপুর গোল চত্তরে ভারতীয় অবৈধ বিস্কুট চকলেট ও পোস্তদানা সহ আটক ২



মৌলভীবাজার সদর উপজেলার শেরপুর গোলচত্তর এলাকা থেকে এক ট্রাকভর্তি বিপুল পরিমান ভারতীয় বিস্কুট ও চকলেট ও পোস্তদানা সহ ২জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯।

র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে বালুভর্তি ট্রাকে করে একটি বড় অবৈধ চালান নিয়ে আসা হচ্ছে। উক্ত প্রাপ্ত গোপন সংবাদের সত্যতা যাচাইয়ে পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান ও অতিরিক্ত পুলিশ সুপার বসু দত্ত চাকমা এর নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল ৭ আগষ্ট শনিবার রাত সোয়া ১০ টার দিকে ঢাকা-সিলেট মহা সড়কের শেরপুর গোলচত্তর এলাকার ঢাকা সিলেট হাইওয়ে রাস্তায় তাৎক্ষণিক একটি চেক পোস্ট বসানো হয়।

চেক পোস্টের কাছাকাছি গাড়িটি এলে ঐ গাড়িটি দেখে র‍্যাবের সন্দেহ হলে সিগনাল দিয়ে গাড়িটি থামানো হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গাড়িতে থাকা দুজনে কৌশলে পালানোর চেষ্টাকালে ২ জনকে গ্রেপ্তার করে র‌্যাব।

গ্রেপ্তারকৃতরা হলো,মোঃ বিল্লাল (২৬), পিতা- বশির উদ্দিন, সাং, ইসলামপুর, উপজেলা গোয়াইনঘাট, জেলা সিলেট,মোঃ আব্দুল আহাদ (৩০) পিতা- আব্দুল খালিক, সাং,পীরের বাজার, থানা শাহপরান, জেলা-সিলেট।

গ্রেফতারকৃতদের চালান সংক্রান্ত বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে প্রথমে অস্বীকার করলেও পরবর্তীতে তারা দুজনেই স্বীকার করে ফেলে।তাদের দেয়া তথ্য মতে গাড়িতে বালুর ভিতরে অভিনব পন্থায় আনা ভারতীয় বিভিন্ন বিস্কুট ও চকলেট ও পোস্ত দানা পাওয়া যায়। যার বর্তমান বাজার মূল্য আনুমানিক-৩৮ লক্ষ ৪৬ হাজার ৩ শত টাকা হবে বলে ধারনা করা হচ্ছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT