ঢাকা (রাত ১:০৫) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

শিবচর বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব নার্সিং ইনস্টিটিউট ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ১০০ শয্যায় ২টি ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন

<script>” title=”<script>


<script>

জাতীয় সংসদের চিফ হুইপ ও বাংলাদেশ আওয়ামী লীগ পার্টির সাধারণ সম্পাদক নূর-ই-আলম চৌধুরী এমপি বলেন, মাদারীপুরের শিবচরে দেশের মধ্যে প্রথম বৈশ্বিক মহামারি করোনা রোগীর সন্ধান পাওয়া যায়,তখন হাসপাতালের ডাক্তারসহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারী ও আওয়ামীলীগের দলীয় নেতৃবৃন্দরা অসীম সাহসের সাথে করোনা মোকাবেলা করেছেন। এজন্য আমার পক্ষ থেকে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাই।

তিনি সোমবার দুপুরে,শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সামনের চত্বরে আলোচনা সভায় এ কথা বলেন। শিবচরে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব নার্সিং ইনস্টিটিউট ও কলেজ এবং শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ৫০শয্যা থেকে ১০০ শয্যায় রূপান্তরের লক্ষে এক মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী লিটন এমপি শিবচরের পাচ্চর ইউনিয়নের বড়দোয়ালী এলাকায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব নার্সিং ইনস্টিটিউট ও কলেজ এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য হাসপাতাল চত্তরে পৃথক দুটি স্থানে ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন স্বাস্থ্য প্রকৌশলী অধিদপ্তরের প্রধান প্রকৌশলী বিগ্রেডিয়ার জেনারেল মোহাম্মদ ওসমান সারোয়ার, জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, মাদারীপুর জেলা পরিষদ চেয়ারম্যান মুনির চৌধুরী, শিবচর উপজেলা চেয়ারম্যান আঃ লতিফ মোল্লা, শিবচর পৌর মেয়র -আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসাদুজ্জামান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি মোঃ শাজাহান মোল্লা, সাধারন সম্পাদক ডাঃ মোঃ সেলিম, শিবচর, যুবলীগের সভাপতি ইলিয়াস হোসেন পাশা, সাধারণ সম্পাদক খায়রুজ্জামান খান, শিবচর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা শশাঙ্ক চন্দ্র ঘোষ প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT