ঢাকা (সকাল ১১:১২) মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News সাঘাটায় ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে আনসার সদস্য বাছাই সম্পন্ন Meghna News চাঁপাইনবাবগঞ্জে ডাকসু’র সাবেক ভিপি নূরুল হক নূর Meghna News নর্দমায় পড়ে থাকা ৩৭টি কোরআন ও ১৩টি আমপারা উদ্ধার, এলাকায় চাঞ্চল্য Meghna News আল্লাহ্ কে, আপনি কি তাঁর পরিচয় জানেন? Meghna News বরিশাল থেকে আনা ৮ কেজি গাঁজা উদ্ধার, শিশুসহ আটক ৪ Meghna News গৌরীপুরে তিনদফা দাবীতে কৃষক সমিতির স্মারকলিপি প্রদান Meghna News গৌরীপুর ছাত্র ইউনিয়নের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত Meghna News জার্মানিতে বিদেশি বায়ারদের মাঝে সাড়া ফেলেছে বাংলাদেশি টেক্সটাইল ও পোশাক তৈরি প্রতিষ্ঠানগুলো Meghna News মাটি চাপায় শেষ ওমান প্রবাসী নাদিমের দিন বদলের স্বপ্ন Meghna News চাঁপাইনবাবগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ আদায়

শিবচর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কমিটি থেকে ২২ জনের পদত্যাগ



বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের; মাদারীপুর জেলা শিবচর উপজেলা শাখার আহ্বায়ক কমিটি থেকে ২২ জন পদত্যাগ করেছেন।

বুধবার সন্ধ্যায় (১৭ আগষ্ট) শিবচর উপজেলার একটি হল রুমে সংবাদ সম্মেলনে মাধ্যমে এ পদত্যাগের ঘোষণা দেন।

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কমিটি থেকে পদত্যাগের ঘোষণা দেন ছয়জন যুগ্ন- আহ্বায়ক ও ষোল জন কার্যকারি সদস্য। বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সংসদ, ঢাকা নয়া পল্টনে কেন্দ্রীয় কার্যালয়, সভাপতি/সাধারণ সম্পাদক বরাবর এ পদত্যাগের কপি প্রেরণ করেন জেলা কমিটির মাধ্যমে।

সংবাদ সম্মেলনে মাধ্যমে বাংলাদেশ জাতীয়তাবাদি স্বেচ্ছাসেবকদল শিবচর উপজেলা শাখার আহ্বায়ক ও সদস্য সচিবের অনিয়ম ও স্বেচ্ছাচারিতার বিরুদ্ধে, ছয় জন যুগ্ম আহবায়ক ও ষোল জন সদস্যগনের পদত্যাগ করেন।

সংবাদ সম্মেলনে পদত্যাগকারী সদস্যরা জানান; আমরা নিম্ন স্বাক্ষরকারীগন, বাংলাদেশ জাতীয়তাবাদি স্বেচ্ছাসেবক দল; শিবচর উপজেলা শাখার যুগ্ম আহবায়ক ও সদস্যগন এই মর্মে অভিযোগ করিতেছি যে, গত ১১/০৯/২০২১ ইং তারিখ শিবচর উপজেলার শাখার ৩১ সদস্য বিশিষ্ট কমিটির গঠিত হয়। উক্ত কমিটির আহ্বায়ক ও সদস্য সচিব আওয়ামিলীগের অনুচর হিসাবে; বিভিন্ন সময় আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক ও সদস্যদের পাশ কাটিয়ে; বিভিন্ন হঠকারি কার্যক্রম কায়েম করিয়া আসিতেছিল।

গত ১৫/০৮/২০২২ তারিখ শিবচর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কমিটি পদত্যাগকারী সদস্যদের না জানিয়ে ও আমাদের মতামত না নিয়ে এমন কী বাংলাদেশ জাতীয়তাবাদি দল বিএনপির উপজেলা ও ইউনিয়ন কমিটির মতামত না নিয়ে; একই সময় ১৮টি ইউনিয়ন স্বেচ্ছাসেবক দল কমিটির অনুমোদন করিয়া পকেট কমিটি ঘোষনা করে। যা সংগঠনের আইন লঙ্ঘন বলে গণ্য হয়।

অতএব,আমরা সম্মনয়ে স্বজ্ঞানে পদত্যাগ ঘোষনা করছি।

পদত্যাগকারীরা হলেন–যুগ্ন আহ্বায়ক মোঃ ওমর বেপারী, মোঃ মহিউদ্দীন খান, মোঃ শাহজামান মোল্লা, মোঃ ঠান্ডু আকুন, মোঃ শহিদুল ইসলাম, মোঃ রাশেদুজামান রাশেদ।

সাধারণ সদস্য পদত্যাগ কারীরা হলো:-মোঃ সাদ্দাম, মোঃ মিলন বেপারী, মোঃ জাহিদ মৃধা, আজিজুল সরদার, জাকির তাইয়ানী, হেলাল উদ্দিন, মোঃ ওহিদুজ্জামান, মোঃ রুবেল, মোঃ নূর ই আলম, মোঃ আরিফ, মোঃ শানু ফরাজী, মোঃ মনির হোসেন, মোঃ রবিউল হাওলাদার, মোঃ হিমেল হোসেন, মোঃ জাহীদ হাসান, মোঃ শফিক সরকার।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT