ঢাকা (সকাল ৮:১৭) শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

শিবচরে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকীতে কেক কেটে উদযাপন



মাদারীপুরের শিবচরে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে র‌্যালী, আলোচনাসভা ও কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। দিনটি উপলক্ষে বুধবার সকালে উপজেলা যুবলীগের নেতাকর্মীরা বর্নাঢ্য এক র‌্যালী বের করেন।

এরপরে উপজেলা আওয়ামী লীগ অফিসে সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবচর উপজেলা পরিষদে নবনির্বাচিত চেয়ারম্যান আ: লতিফ মোল্লা। উপজেলা যুবলীগের সভাপতি ইলিয়াস হোসেন পাশার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক খায়রুজ্জামান খান,পৌর যুবলীগের সাধারণ সম্পাদক শাকিল খান, সহ-সভাপতি সালাম তালুকদার, হায়দার হোসেন মিন্টু হাওলাদার, সাংগঠনিক সম্পাদক এনায়েত হোসেন হাওলাদার, যুগ্ম সাধারণ সম্পাদক এনায়েত হোসেন রুবেল মাদবরসহ উপজেলা, ইউনিয়ন যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে শেখ ফজলুল হক মণির নেতৃত্বে ১৯৭২ সালের ১১ নভেম্বর রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এক যুব কনভেশনের মাধ্যমে প্রতিষ্ঠা লাভ করে সংগঠনটি। বঙ্গবন্ধুর আদর্শের আদলে অসামপ্রদায়িক, গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে যুবসমাজকে সম্পৃক্ত করার লক্ষ্য নিয়েই প্রতিষ্ঠিত হয় এই সংগঠন।

গত চার দশকের বেশি সময় ধরে দীর্ঘ লড়াই-সংগ্রাম ও হাজারো নেতাকর্মীর আত্মত্যাগের মাধ্যমে যুবলীগ আজ দেশের সর্ববৃহৎ যুব সংগঠনে পরিণত হয়েছে। যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আজ বুধবার সূর্যোদয়ের সাথে সাথে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT